Home / দেশজুড়ে / চট্টগ্রাম / কমলনগর ও রামগতি উপজেলাকে ফের লকডাউন

কমলনগর ও রামগতি উপজেলাকে ফের লকডাউন

নিউজ ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতি উপজেলাকে ফের লকডাউন ঘোষণা করা হয়েছে। সোমবার ভোর ৬টা থেকে এ ঘোষণা কার্যকর হবে।

শনিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ঘোষণা অনুযায়ী আগামী ৩০ জুন রাত ১২টা পর্যন্ত এ লকডাউন চলবে। এ সময় সকল প্রকার ব্যবসাপ্রতিষ্ঠান (ফার্মেসি ছাড়া) বন্ধ থাকার পাশাপাশি সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তাদের কার্যালয় সূত্রে জানা যায়, সম্প্রতি দুই উপজেলায় করোনাভাইরাসের সংক্রমণ আশঙ্কাজনক হারে বেড়ে গেছে। এমন পরিস্থিতিতে শনিবার উপজেলা করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী সোমবার ভোর ৬টা থেকে ৩০ জুন রাত ১২টা পর্যন্ত কমলনগর ও রামগতি উপজেলাকে ফের লকডাউন ঘোষণা করা হয়েছে।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেন ও রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মোমিন লকডাউনের বিষয়টি নিশ্চিত করে জানান, লকডাউনের সময়ে আন্তঃউপজেলা ও আন্তঃইউনিয়নের সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকার পাশাপাশি উপজেলায় প্রবেশ ও বাহির নিষিদ্ধ থাকবে। এছাড়া শুধুমাত্র ফার্মেসি ছাড়া সকল দোকানপাট বন্ধ থাকবে। জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হতে পারবে না।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: