Home / জাতীয় / ৮ লাখ টাকা বাড়িভাড়া নিলেন না ছাত্রলীগ নেতা

৮ লাখ টাকা বাড়িভাড়া নিলেন না ছাত্রলীগ নেতা

নিউজ ডেস্কঃ করোনা যুদ্ধে দেশের বিভিন্ন প্রান্তে সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন ছাত্রলীগ নেতাকর্মীরা। করোনাভাইরাস মোকাবিলায় কখনো মানুষকে সচেতন করছেন, রাস্তায় রাস্তায় মাস্ক-স্যানিটাইজার বিতরণ করছেন, আবার কখনো ত্রাণ নিয়ে হাজির হচ্ছেন মানুষের দুয়ারে। এছাড়া প্রধানমন্ত্রীর নির্দেশে কৃষকের ধান কেটে তার ঘরে তুলে দিচ্ছে ছাত্রলীগ। এবার অন্যরকম এক নজির স্থাপন করেছেন ছাত্রলীগ নেতা মোয়াজ্জেম হোসেন অপু।

রাজধানীতে চারটি বাড়ির মালিক এই ছাত্রলীগ নেতা তার ভাড়াটিয়াদের দুই মাসের প্রায় ৮ লাখ টাকা ভাড়া নেননি। একবছর আগে তার বাবা মারা যান। পৈত্রিক সূত্রে এ সম্পত্তির মালিক এখন অপু। তিনিই এসব দেখভাল করছেন এখন।

অপু জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সংসার চালাতে কষ্টের কথা বেশ কয়েকজন ভাড়াটিয়া তাকে জানিয়েছিলেন। দু’দিন পর তিনি ভাড়াটিয়াদের ডেকে বলেছেন, ‘আপনাদের দু’মাসের ভাড়া দেওয়া লাগবে না।’

‘এটা শুনে তারা খুব খুশি হয়েছেন। তাদের খুশি দেখে আমারও ভালো লেগেছে। দুর্যোগে তাদের পাশে দাঁড়াতে পেরে আমি গর্বিত’, বলেন ছাত্রলীগ নেতা অপু।

তার মতো ঢাকার অন্যান্য বাড়িওয়ালাদেরও এ সংকটে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

মোয়াজ্জেম হোসেন অপু ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের লালবাগ থানা শাখার সাংগঠনিক সম্পাদক।

বর্তমানে তিনি লন্ডনের একটি এলসিএলএস এর মাধ্যমে এলএলবি করছেন। বাংলাদেশে থেকেই এলসিএলএস’র মাধ্যমে লন্ডনে এলএলবি পড়া যায় বলে জানান অপু।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: