Home / বিনোদন / টালিউড / ৬৩ বছর বয়সে ফের নায়িকা মুনমুন সেন

৬৩ বছর বয়সে ফের নায়িকা মুনমুন সেন

বিনোদন ডেস্ক: কলকাতার কমেডি ছবি হিসেবে আজও বসন্ত বিলাপ ছবির কথা বাংলা ছবির দর্শকদের মুখে মুখে ঘোরে। সৌমিত্র চট্টোপাধ্যায়, অপর্ণা সেন, রবি ঘোষ, অনুপ কুমারের মতো অভিনেতারা কাজ করেছিলেন ছবিতে। ফের আসছে বসন্ত বিলাপ। শুধু নামের সঙ্গে জুড়েছে আবার শব্দটি। অর্থাৎ ছবির নাম আবার বসন্ত বিলাপ। নায়িকার চরিত্রে মুনমুন সেন। ইপ্সিতা রায় সরকার ও রাজেশ দত্ত ছবিটির পরিচালক। যদিও পুরোনো বসন্ত বিলাপের সঙ্গে ছবির কোনোরকম যোগসূত্র নেই বলে জানিয়েছেন পরিচালকরা।

এবারের ছবিটিও রোমান্টিক কমেডি। গল্প নিয়ে এখনই মুখ খুলতে না চাইলেও পরিচালকদ্বয়ের কথা থেকে পরিষ্কার হাসি, মজা ও প্রেমকে গুরুত্ব দেওয়া হয়েছে কাহিনিতে। একটি পাড়াকে কেন্দ্র করে গড়ে উঠেছে গল্প।

সেখানকার পরিবেশ, হাসি-ঠাট্টা-আড্ডা-প্রেম এসবের সঙ্গে সমান্তরালভাবে এগোবে তিনটি প্রেমের গল্প। বিভিন্ন চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখার্জি ও বিশ্বনাথ বসুদের মতো কমেডি তারকাদের। বয়স হলেও মুনমুন সেনের আবেদনময়ী অভিনয়ের ওপরই ভরসা রাখছেন পরিচালকরা। বছর তেষট্টির অভিনেত্রীকে চুটিয়ে প্রেম করতে দেখা যাবে ছবিতে। ইপ্সিতা রায়ের কথায়,  বাংলা ছবির দর্শকরা মুনমুন সেনকে যেভাবে দেখে এসেছেন সেভাবেই দেখবেন। তাঁকে মা-কাকিমার রোল দেওয়া হয়নি। তিনিই নায়িকা। ছবিতে প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন।এই ছবির হাত ধরে নায়ক ও নায়িকার চরিত্রে অভিষেক হচ্ছে অভিনেত্রী দেবলীনা কুমার ও অনুভব কাঞ্জিলালের। অনুভব দিল্লির একজন থিয়েটার অভিনেতা। ছবি নিয়ে উচ্ছ্বসিত দেবলীনা। বললেন, মুনমুন সেনের সঙ্গে কাজ করাটা বড় প্রাপ্তি। তিনি কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন। ডিসেম্বর থেকে শুরু হবে ছবির শুটিং।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: