Home / খেলাধুলা / বিদেশ / ৫ গোল হজম করল লিভারপুল

৫ গোল হজম করল লিভারপুল

স্পোর্টস ডেস্ক: লিভারপুলকে ৫ গোলে বিধ্বস্ত করে লিগ দৌড়ে ফিরল ম্যান সিটি। শনিবার ইতিহাদ স্টেডিয়ামে জেসুস-আগুয়ারোদের দাপটের সামনে খড়কুটোর মতো উড়ে গেল ক্লপ শিবির। সিটির জার্সিতে বোর্নমুথের বিরুদ্ধে শেষ ম্যাচে আগুয়েরো প্রথম একাদশে সুযোগ না পেলেও লিভারপুলের বিরুদ্ধে নজর কাড়লেন মেসির দেশের স্ট্রাইকার।

২৪ মিনিটের মাথাতেই ব্রুইনের পাস থেকে লিভারপুলের জালে বল জড়িয়ে সিটিকে এগিয়ে দেন আগুয়েরো। লিভারপুল গোলকিপারকে বক্সের মধ্যে একা পেয়ে সহজেই গোল পান আর্জেন্টাইন তারকা। ৪ মিনিট পর গোল ব্যবধান কমানোর সুযোগ পেলেও সেট পিস নিয়ন্ত্রণে রাখতে পারেনি লিভারপুল। এরপর প্রথম গোলের ধাক্কা কাটিয়ে ওঠার আগেই ফের বিপদে পড়ে ক্লপ শিবির। ম্যান সিটি গোলকিপার এদেরসন সান্তার মুখে বিপদজনকভাবে পা তুলে ফাউল করে লাল কার্ড দেখে লিভারপুল মিডফিল্ডার সাদিও মানে মাঠ ছাড়েন। আঘাত গুরুতর হওয়ায় সিটির গোলকিপার এদেরসন স্ট্রেচারে করে মাঠ ছাড়েন। পরিবর্তে তেকাটির দায়িত্ব সামলান ক্লদিও ব্র্যাভো। প্রথমার্ধের ইনজুরি টাইমে ১০ জনে খেলা লিভারপুলের বিরুদ্ধে গার্দিওলার দল ইন্সুরেন্স গোল তুলে নেয়।

গ্যাব্রিয়েল জেসুসের হেডে ২-০ করে সিটি। দ্বিতীয়ার্ধের শুরুতে লিভারপুলের রক্ষণভাগের দুর্বলতার সুযোগ নিয়ে ফের আগুয়েরো-জেসুস কম্বিনেশনে ভর করে গোল ব্যবধান বাড়ায় সিটি। ৫৩ মিনিটে আগুয়োরোর পাস থেকে সহজ গোল জেসুসের। ৭৭ ও যোগ করা সময়ে সানের জোড়া গোলে ৫-০ করে গার্দিওলা অ্যান্ড কম্পানি।শেষবার ১৯৩৭ সালে চার গোলের বড় মার্জিনে ম্যানচেস্টার সিটি জয় পেয়েছিল। এরপর ৮০ বছর পর ৫-০ বড় জয় সিটির। ৪ ম্যাচে ৩ জয় ও ১ ড্র নিয়ে ২ নম্বরে উঠে এল ম্যান সিটি। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে থেকে শীর্ষে ইউনাইটেড। গত বারের চ্যাম্পিয়ন চেলসি সমান সংখ্যাক ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে ৩ নম্বরে অবস্থান করছে।

Check Also

ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা

নিউজ ডেস্ক  : ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টেস্টে সিরিজের জন্য ২০ সদস্যের পাকিস্তান দল ঘোষণা …

%d bloggers like this: