Home / বিনোদন / বলিউড / ৪৫ কোটির ঘরে টাইগার জিন্দা হ্যায়!

৪৫ কোটির ঘরে টাইগার জিন্দা হ্যায়!

বিনোদন ডেস্ক : টাইগার জিন্দা হ্যায় নিয়ে ভক্তদের প্রত্যাশা একটু বেশিই। বড়দিন উপলক্ষে ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে সালমান-ক্যাটরিনা কাইফ অভিনীত এ সিনেমাটি।

ভারতে ৪৬০০ এবং ভারতের বাইরে ১১০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি। প্রথম দিন প্রায় প্রতিটি প্রেক্ষাগৃহ ৯০ শতাংশ দর্শক ছিল।

আর মুক্তির প্রথম দিনে শুধু ভারতীয় বক্স অফিসে টাইগার জিন্দা হ্যায় আয় করেছে প্রায় ৩৬ কোটি রুপি। এ ছাড়া ভারতের বাইরে আয় করেছে প্রায় ৯ কোটি রুপি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায়। সিক্যুয়েলের প্রথম সিনেমাটি মুক্তির দিনে আয় করেছিল ৩২.৯৩ কোটি রুপি।

বক্স অফিস বিশ্লেষকরা মনে করছেন খুব শিগগির এক শ কোটির মাইলফলক ছাড়িয়ে যাবে সিনেমাটি। বক্স অফিস বিশ্লেষক আমোদ মেহরা বলেন, আমি নিশ্চিত টাইগার জিন্দা হ্যায় এ বছর বলিউডের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা হবে।

প্রাথমিকভাবে জানা গেছে প্রথম দিনেই সিনেমাটি ৩০ কোটি রুপি আয় করেছে এবং তিন দিনেই এক শ কোটি ছাড়িয়ে যাবে। রবিবার এটি বড় ধরনের ব্যবসা করবে। আর বোনাস হিসেবে সোমবার ছুটির দিন তো রয়েছেই।

পরিবেশক-প্রদর্শক অক্ষয় রাথি বলেন, সালমান ভক্তদের জন্য এটি বড়দিন ও নতুন বছরের উপহার। তিনি এমন চরিত্রে অভিনয় করেছেন যা তার ভক্তরা অনেকদিন ধরেই দেখতে চাইছিলেন।

অগ্রিম টিকেট বুকিংয়ের সংখ্যাও উল্লেখ করার মতো। ইতোমধ্যে অনেকেই সিনেমাটি দেখেছেন এবং অন্যদের দেখার পরামর্শ দিচ্ছেন। এখন পর্যন্ত চলতি বছর বলিউডের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা গোলমাল এগেইন।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: