Home / দেশজুড়ে / চট্টগ্রাম / ২৪ ঘণ্টায় চাঁদপুরে জ্বর-সর্দি নিয়ে পাঁচজনের মৃত্যু

২৪ ঘণ্টায় চাঁদপুরে জ্বর-সর্দি নিয়ে পাঁচজনের মৃত্যু

নিউজ ডেস্ক: চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল জ্বর-সর্দি নিয়ে চিকিৎসাধীন অবস্থায় পাঁচজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় হাসপাতালটির আইসোলেশন ইউনিটে তাদের মৃত্যু হয়। এর মধ্যে একজন নারী ও পল্লী চিকিৎসক রয়েছেন। ওই মৃত ব্যক্তিদের স্বজন ও দাফনকারী স্বেচ্ছাসেবক ও হাসপাতল সূত্রের বরাতে এ তথ্য জানা গেছে।

তারা জানান, ২ জুন, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে মারা যান পল্লী চিকিৎসক আবু তাহের ভুঁইয়া (৬০)। তিনি সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম বাগাদী গ্রামের বাসিন্দা। এরপর রাত ২টায় সদর উপজেলার কল্যান্দী গ্রামের আব্দুর রাজ্জাক (৭০) এবং ৩ জুন, বুধবার সকালে একই গ্রামের লাকী বেগম (৩৪) মারা যান।

হাসপাতালটির আবাসিক চিকিৎসক ডা. সুজাউদ্দৌলা রুবেল ও কর্তব্যরত চিকিৎসক ডা. মিজানুর রহমান জানান, গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হওয়ার পর আবু তাহের ভুইয়া মারা যান। আর রাত ২টার দিকে মারা যান আব্দুর রাজ্জাক। আর বুধবার সকালে একই গ্রামের লাকী বেগম আইসোলেশন ইউনিটে ভর্তি হওয়ার কিছুক্ষণের মধ্যেই মৃত্যুবরণ করেন। তাদের সকলেরই করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃতদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হচ্ছে বলেও জানান তারা।

এদিকে, মঙ্গলবার রাত সাড়ে ৮টায় হাজীগঞ্জ উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের বলিয়া গ্রামে মজিবুর রহমান (৭০) এবং বুধবার সকাল সাড়ে ৮টায় একই গ্রামের বাসিন্দা ও হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের (৬০) মৃত্যু হয়েছে।

মৃত মজিবুরের ছেলে মনির হোসেন জানান, তার বাবা কয়েকদিন দিন ধরে জ্বর, সর্দি, কাশিসহ আরো নানান রোগে ভুগছিলেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মার যান। লাশ দাফনে এলাকার লোকেরা সহযোগিতা না করে সবাই পালিয়ে রয়েছে।

Check Also

শনিবার থেকে ওয়ারীর ৪১নং ওয়ার্ড লকডাউন

দেশজুড়ে নিউজ :  শনিবার (৪ জুলাই) থেকে লকডাউনে যাচ্ছে রাজধানীর দক্ষিণ সিটি করপোরেশনের ওয়ারীর ৪১নং …

%d bloggers like this: