Home / বিনোদন / বলিউড / ২০১৯ সাল পর্যন্ত ঈদ ও বড়দিনে বলিউড সালমানের দখলে

২০১৯ সাল পর্যন্ত ঈদ ও বড়দিনে বলিউড সালমানের দখলে

বিনোদন ডেস্ক: উৎসবকে কেন্দ্র করে ছবি মুক্তি পাওয়া বলিউডে স্বাভাবিক ঘটনা। বিভিন্ন উৎসবে ভিন্ন ভিন্ন তারকার ছবি বলিউডে হরহামেশাই মুক্তি পায়। কিন্তু দীর্ঘ সময় ধরে নির্দিষ্ট কোনো উৎসবকে ঘিরে একজন তারকার ছবি মুক্তি পাওয়াটা বলিউড ইতিহাসে বিরল। আর এই বিরল ঘটনার জন্ম দিয়েছেন ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত সালমান খান। বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, সালমানের আসন্ন পাঁচটি ছবির সবকটিই মুক্তি পাচ্ছে ঈদ ও বড়দিনকে কেন্দ্র করে। এর মাধ্যমে ২০১৯ সাল পর্যন্ত ঈদ বা বড়দিনের ছবি মানেই পর্দায় থাকছেন সালমান।

‘টাইগার জিন্দা হ্যায়’ : ২২ ডিসেম্বর ২০১৭

২০১৯ পর্যন্ত ঈদ ও বড়দিনের দখল নেওয়ার কাজটা সালমান শুরু করবেন ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্র দিয়ে। বছরের সবচেয়ে কাঙ্ক্ষিত ছবিটি মুক্তি পাচ্ছে এ বছরের বড়দিনকে মাথায় রেখে। ছবিটির প্রথম গান ‘সোহাগ সে সওগাত’ এরই মধ্যে ঝড় তুলেছে ইউটিউবে।  ছবিটির কাহিনী নেওয়া হয়েছে বাস্তব ঘটনা থেকে। ২০১৪ সালে ইরাকে ৪৬ জন ভারতীয় সেবিকাকে অপহরণ করা হয়। কীভাবে টাইগার ও জয়া সেবিকাদের উদ্ধার করে এবং উদ্ধার করতে গিয়ে কী কী প্রতিবন্ধকতা তৈরি হয়, সেটিই দেখানো হবে ছবিটিতে। ২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’-এর দ্বিতীয় পর্ব হিসেবে যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মাণ করা হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’, যার শুটিং হয়েছে আবুধাবি, অস্ট্রিয়া, গ্রিস ও মরক্কোয়। ছবিটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। ছবিটির মাধ্যমে পাঁচ বছর বিরতির পর একসঙ্গে দেখা যাবে সালমান-ক্যাটরিনাকে।

‘রেস ৩’ : ঈদ, ২০১৮

২০১৭ সালে ‘টাইগার জিন্দা হ্যায়’ হতে যাচ্ছে সালমানের শেষ চলচ্চিত্র। ভক্তদের উদ্দেশে সালমান আবার ফিরবেন ২০১৮ সালের ঈদে। ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ। ছবিটির নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সাকিব সেলিমকে। এ ছাড়া ছবিটিতে রয়েছেন ববি দেওল ও ডেইজি শাহ। ছবির কলাকুশলীর মতো পরিচালকও হয়েছে পরিবর্তন। ‘রেস’ সিরিজের প্রথম দুটি ছবি আব্বাস মাস্তান পরিচালনা করলেও এবারের পর্বটি পরিচালনা করতে যাচ্ছেন রেমো ডি সুজা।

‘ভারত’ : ঈদ, ২০১৯

‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘রেস ৩’ দুটি ছবিতেই দেখা মিলবে মারকুটে সালমানের। তবে নিজের মারকুটে অবতার ঝেড়ে ফেলে আবেগপূর্ণ কাহিনী নিয়ে আবারও ফিরবেন সালমান। আর ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালের ঈদকে কেন্দ্র করে। ছবিটির কাহিনী ধার করা হয়েছে দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’ থেকে। ছবিটি পরিচালনা করবেন ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’খ্যাত পরিচালক আলি আব্বাস জাফর। ছবিটি প্রযোজনা করবেন সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী।

‘কিক ২’ : বড়দিন, ২০১৯

২০১৯ সালের বড়দিনে সালমান ফিরবেন দেবী লাল সিং হয়ে। সালমানের সঙ্গে এবারও থাকবেন জ্যাকলিন।

এসব ছবি ছাড়াও সালমানের হাতে রয়েছে আরো একটি চলচ্চিত্র। এই পাঁচ চলচ্চিত্রের মাঝে চুলবুল পান্ডে হয়ে ভক্তদের সামনে ‘দাবাং ৩’ নিয়েও হাজির হবেন সালমান।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: