Home / জাতীয় / ২য় মেয়াদে দায়িত্ব নিলেন ঢাকা উত্তরের মেয়র আতিক

২য় মেয়াদে দায়িত্ব নিলেন ঢাকা উত্তরের মেয়র আতিক

নিউজ ডেস্কঃ মহামারি করোনা ভাইরাসের সংক্রামণের মধ্যেই দ্বিতীয়বারের মতো ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র হিসেবে দায়িত্ব নিয়েছেন আতিকুল ইসলাম।

বুধবার (১৩ মে) বেলা সাড়ে ১২টার দিকে তাকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন ভারপ্রাপ্ত মেয়র জামাল মোস্তফা।

এসময় উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান নির্বাহী মো. আব্দুল হাই, সচিব রবীন্দ্র শ্রী বড়ুয়া, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সিটি করপোরেশন থেকে জানানো হয়েছে, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে আতিকুল ইসলাম সামাজিক দূরত্ব রোজায় রেখেই সীমিত পরিসরে এ দায়িত্ব গ্রহণ করেছেন। দায়িত্ব গ্রহণ শেষে তিনি তার নগর ভবনের অফিস থেকে জুম’র সাহায্যে প্রেস ব্রিফিং করবেন বলে জানা গেছে।

এর আগে ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের নমিনেশনে নির্বাচন করেন আতিকুল ইসলাম। বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়ালকে পরাজিত করে তিনি বিজয়ী হন। ২৭ ফেব্রুয়ারি তাকে শপথবাক্য পাঠ করার স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।

তবে উত্তর সিটি করপোরেশনের মেয়াদ শেষ না হওয়ায় ৯ ফেব্রুয়ারি থেকে জামাল মোস্তফা প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি উত্তরের ৪ নম্বর ওয়ার্ড থেকে ২০১৫ সালে নির্বাচিত হয়েছিলেন।

Check Also

অসুস্থ শরীরেও ভিডিও কনফারেন্সে মাশরাফী

নিউজ ডেস্ক :  করোনা মোকাবেলায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করে নিজ এলাকাকে সুরক্ষিত রাখতে, আহ্বান জানিয়েছেন …

%d bloggers like this: