Home / খেলাধুলা / হ্যালোউইন উৎসবে মাতলেন নেইমার

হ্যালোউইন উৎসবে মাতলেন নেইমার

স্পোর্টস ডেস্ক: ইংরেজির এক প্রচলিত বাক্য, ওয়ার্ক হার্ড, পার্টি হার্ডার। অর্থাৎ কঠোর পরিশ্রমের পর তার সেলিব্রেশন যেন হয় মনে রাখার মতো। সেই প্রবাদেই বিশ্বাসী ব্রাজিলীয় পোস্টার বয় নেইমার জুনিয়র। কারণ প্যারিস সাঁ জাঁ-কে জিতিয়ে তিনি যেভাবে পার্টি করলেন, তা দেখে অবাক তাঁর ভক্তরাও। চুলের রঙ সবুজ করে ফুটবলার নেইমার পরিণত হলেন জোকারে!

মঙ্গলবারই চ্যাম্পিয়ন্স লিগে অ্যান্ডারলেখকে পাঁচ গোল দিয়েছে প্যারিসের ক্লাবটি। যার একটি নেইমারের। আর তারপরই হ্যালোউইন উৎসবের জন্য সেজে উঠলেন প্রাক্তন বার্সা তারকা। মাথা সবুজ রঙের চুলে মোড়া। একটি চোখে মণি নেই বললেই চলে। সাদা মুখে চোখের কোণ দিয়ে ঝড়ে পড়ছে রক্ত। লাল রক্তাক্ত ঠোঁট।

পরনে সবুজ রঙের জামার সঙ্গে মেরুন ব্লেজার। গলায় সোনালি রঙের মোটা চেন। দেখলে বেশ গা ছমছমই করবে। হলিউড ছবি ‘সুইসাইড স্কোয়াড’-এর জোকারের মতোই হ্যালুইন পার্টির জন্য সেজে উঠেছিলেন ব্রাজিলীয় স্ট্রাইকার। দেখে বোঝার উপায় নেই খানিকক্ষণ আগে এই তারকাই বিপক্ষের ডিফেন্ডারদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছিলেন। যদিও তিনি নিজেও আর ঘুমোননি। তবে ভয়ে নয়, বন্ধু-বান্ধব, সতীর্থ ও পরিবারের সঙ্গে পার্টি করার জন্য।পার্টিতে হাজির হয়েছিলেন সতীর্থ ড্যানি অ্যালভেস ও কেভিন ট্র্যাপ। অ্যালভেসকে তো আরওই চিনতে পারলেন না তাঁর ফ্যানরা। সাদা লম্বা উইগ পরে হাতে ছড়ি ধরে নিমেষে নিজের লুক পালটে ফেলেছিলেন তিনি। এককথায় মঙ্গলবার রাতে ভূতুড়ে পরিবেশই তৈরি করেছিলেন নেইমাররা। পার্টির একগুচ্ছ ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন প্যারিস ক্লাবের অধিনায়ক। যেখানে বোন রাফেল্লার সঙ্গেও পার্টিতে মাততে দেখা গেল নেইমারকে। অলিম্পিয়াকোসের দিন বার্সেলোনা আটকে যাওয়ায় মন ভাল ছিল না লিও মেসির। আর সেদিনই উচ্ছ্বাসে ফেটে পড়লেন তাঁর প্রাক্তন সতীর্থ।- ইন্টারনেট

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: