Home / বিনোদন / চলচ্চিত্র / হেলিকপ্টারে উড়ে বাগেরহাটের পূজামণ্ডপে তারকারা

হেলিকপ্টারে উড়ে বাগেরহাটের পূজামণ্ডপে তারকারা

বিনোদন ডেস্ক: চলছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গা পূজা। এ উপলক্ষে বাগেরহাটের শিকদার বাড়িতে প্রতিবছর আয়োজন করা ভিন্নভাবে। শিকদার বাড়ির সন্তান লিটন শিকদার প্রতিবছর কোনো না কোনো তারকাকে নিমন্ত্রণ করেন তার বাড়ির পূজা মণ্ডপে।

এবারও তার ব্যতিক্রম হয়নি। ব্যবসায়ী লিটন শিকদারের আমন্ত্রণে হেলিকপ্টারে উড়ে বাগেরহাটের শিকদার বাড়ির পূজামণ্ডপে হাজির হয়েছে শোবিজের চার তারকা। রয়েছেন প্রবীণ চলচ্চিত্র অভিনেতা জাবেদ, অভিনেত্রী রোজিনা, অরুণা বিশ্বাস ও চিত্রনায়ক নিরব। সকাল ১১টায় তারা হেলিকপ্টারে বাগেরহাটে রওনা দেন।

বর্তমানে তিন তারকাই রয়েছেন বাগেরহাট শিকদার বাড়ির পূজা মণ্ডপে। সেখান থেকে নিরব জানান, ঐতিহ্যবাহী শিকদার বাড়ি পূজা মণ্ডপের কর্ণধার লিটন শিকদারের আমন্ত্রণে বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে হেলিকপ্টারে সেখানে যান তারা। সারাদিন এখানেই কাটাবেন চলচ্চিত্রের এই শিল্পীরা। ঢাকা থেকে সেখানে পৌঁছতে সময় লেগেছে ৪০ মিনিট।

এদিকে লিটন শিকদার দাবি করছেন তাদের শিকদার বাড়ির পূজা মণ্ডপ এশিয়ার সর্ববৃহৎ পূজা মণ্ডপ। তিনি বললেন, গত ৭ বছর থেকে বড় আয়োজনে প্রতিমা নির্মাণ করছি। এবার সারা মণ্ডপে ৬৫১ টি প্রতিমা তৈরি করা হয়েছে। আরো বলেন, প্রায় তিন একর জমি জুড়ে বসানো হয়েছে দেবদেবীর প্রতিমা। প্রতি বছর বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে গণ্যমান্য ব্যক্তি, শোবিজ তারকা, ভক্ত, পূণ্যার্থী ও দর্শনার্থী আসেন এখানে। পার্শ্ববর্তী দেশ থেকেও দর্শনার্থী আসেন।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: