Home / খেলাধুলা / হিগুয়েইনের কাঁধে হাত রাখলেন দিবালা

হিগুয়েইনের কাঁধে হাত রাখলেন দিবালা

স্পোর্টস ডেস্ক: ক্যারিয়ারে চরম দুঃসময় যাচ্ছে আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইনের। শনিবার রাতে তোরিনোকে ৪-০ ব্যবধানে হারানোর ম্যাচে একাদশের বাইরে থাকতে হয়েছে তাকে।

কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির নাকি ‘ব্যাডবুক’এ স্থান পেয়েছেন হিগুয়েইন! ৬ ম্যাচে গোল করেছেন মাত্র ২টি। এই খারাপ সময়ে তার পাশে এসে দাঁড়ালেন জাতীয় দল ও ক্লাব সতীর্থ দিবালা। সতীর্থের কাঁধে হাত রেখে তিনি বললেন ধৈর্য্য ধরতে।

দিবালার বিশ্বাস, খুব দ্রুতই হিগুয়েইন নিজের সেরা ছন্দ ফিরে পাবেন। গত মৌসুমের শুরুতে নিজের গোল পাওয়া নিয়ে সংগ্রামের উদাহরণ টেনে আর্জেন্টিনার তরুণ তারকা বলেছেন, ‘হিগুয়েইনের জন্য এটা ভালো সময় নয়। একজন স্ট্রাইকার যখন গোল পায় না, সেটা পরিষ্কারভাবে তার জন্য ভালো কোনো বিষয় নয়। তার শুধু শান্ত থাকা দরকার। যখন সে এটা পাওয়ার জন্য সবচেয়ে কম প্রত্যাশা করবে, তখনই গোল আসবে। গত মৌসুমের শুরুতে আমিও গোলের জন্য সংগ্রাম করেছিলাম।”

গত ৬ ম্যাচে ১০বার বল জালে পাঠিয়েছেন দিবালা।  সেরি আতে গোলদাতার তালিকায় শীর্ষে থাকা এই তরুণ সেনসেশন ব্যক্তিগত অর্জনের চেয়ে জুভেন্তাসের শিরোপা জয়কে বেশি গুরুত্ব দেওয়ার কথা জানিয়ে বলেন, ‘গোল পাওয়া দারুণ ব্যাপার কিন্তু গুরুত্বপূর্ণ হচ্ছে দলের হয়ে শিরোপা জেতা। তিনটি প্রতিযোগিতায় আমরা পুরোটা পথ নির্বিঘ্নে খেলে যেতে চাই।’

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: