Home / দেশজুড়ে / চট্টগ্রাম / হার মানল মানবতা: বস্তাবন্দি করে চার বছরের শিশুকে নির্যাতন

হার মানল মানবতা: বস্তাবন্দি করে চার বছরের শিশুকে নির্যাতন

দেশজুড়ে ডেস্ক: মোবাইল চুরির অভিযোগে লক্ষ্মীপুরের রায়পুরে পিয়াস নামে চার বছরের এক শিশুকে বস্তায় ভরে নির্যাতন করার অভিযোগ ওঠেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের কচিকাঁচা নিকেতনের পাশে।

পিয়াস ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ভূইয়ার হাটের বাসিন্দা সোহেলের ছেলে। শিশু পিয়াসকে বস্তাবন্দি করে নির্যাতন করার অভিযোগ উঠেছে একই এলাকার  রাকিব হোসেনের বিরুদ্ধে। বুধবার রাতে গুরুতর আহত অবস্থায় পিয়াসকে উপজেলার বামনী এলাকায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।রায়পুর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক বলেন, শিশুটির অবস্থা আশঙ্কাজনক। তার চোখ, মুখে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এ কারণে তাকে রেফার করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, ওই এলাকার রাকিব হোসেনের একটি মোবাইল ফোন কে বা কারা চুরি করে। ওই মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে বুধবার সন্ধ্যায় পিয়াসকে ডেকে নেয় রাকিব।

পরে চুরির অপবাধ দিয়ে বস্তাবন্দি করে তাকে বেদম মারপিট করে।পিয়াসের বাবা সোহেল জানান, তার চার বছরের সন্তানকে মোবাইল ফোন চুরির অভিযোগে একই এলাকার রাকিব তুলে নিয়ে বস্তাবন্দি করে নির্যাতন করে। পরে  পিয়াসকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা অবনতি ঘটলে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ নির্মম নির্যাতনের বিচার দাবি করেন তিনি। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান, নির্মম এ ঘটনার জন্যে অভিযুক্ত রাকিব হোসেনকে গ্রেপ্তারের অভিযান চলছে।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: