Home / আর্ন্তজাতিক / হানিপ্রীতকে খুন করতে পারে রাম রহিমের ঘনিষ্ঠরা, আশঙ্কা গোয়েন্দাদের

হানিপ্রীতকে খুন করতে পারে রাম রহিমের ঘনিষ্ঠরা, আশঙ্কা গোয়েন্দাদের

অান্তর্জাতিক ডেস্ক: জেলবন্দি ডেরা সাচ্চা সৌদার প্রধান গুরমিত রাম রহিমের পালিতা কন্যা হানিপ্রীতের সামনে নতুন বিপদ! হানিপ্রীত খুন হয়ে যেতে পারেন বলে সতর্কতা জারি করলেন ভারতের হরিয়ানা পুলিশের গোয়েন্দারা। ইন্টেলিজেন্স রিপোর্ট মোতাবেক, হানিপ্রীতকে খুন করতে ভাড়াটে খুনি ভাড়া করেছে গুরমিতের ঘনিষ্ঠরাই।

কিন্তু নিজের ‘কন্যা’কে কেন খুন করতে উঠে-পড়ে লেগেছে ধর্ষক বাবা? গোয়েন্দাদের মতে, ডেরার ভেতরে কী কী অবৈধ কাজ চলত, গুরমিতের পর তা সবচেয়ে ভালো জানেন তার ‘অ্যাঞ্জেল’ কন্যাই।

আর ঠিক এই ভয়েই ধর্ষক বাবা ও তার ঘনিষ্ঠরা চাইছে, হানিপ্রীতকে যেকোনো উপায়ে পৃথিবী থেকে সরিয়ে দিতে। কারণ পুলিশ হন্য হয়ে হানিপ্রীতকে খুঁজছে। তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি হয়েছে। যেকোনো দিন তাঁকে গ্রেপ্তার করে ফেলবে পুলিশ।

গোয়েন্দাদের অনুমান, হানিপ্রীত নেপালে গা ঢাকা দিয়েছেন। যদিও আরেকটি সূত্রের খবর, ইতিমধ্যেই হানিপ্রীত মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন। কিন্তু নিরাপত্তার স্বার্থে পুলিশ সে কথা স্বীকার করছে না সম্ভবত।

গতকাল শুক্রবার থেকে সিরসায় ডেরার আশ্রমের সদর দপ্তরে তল্লাশি চালাচ্ছে পুলিশ ও সেনাবাহিনী।
তল্লাশিতে একের পর এক বিস্ফোরক তথ্য। ডেরার আশ্রম থেকে উদ্ধার হয়েছে সাধ্বীদের কঙ্কাল, পৃথক মুদ্রা, ব্র্যান্ডের নাম ছাড়া ওষুধ, নম্বরপ্লেট ছাড়া গাড়িসহ আরও অন্যান্য বিলাসবহুল সামগ্রী। ‘বাবা’র দুর্নীতি শিকড় থেকে উপড়ে ফেলতে সর্বশক্তি প্রয়োগ করে নেমেছে প্রশাসন। সূত্র : সংবাদ প্রতিদিন

Check Also

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৯ লাখ ১৩ হাজার

নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৮৩ লাখ ২৪ হাজার …

%d bloggers like this: