Home / বিনোদন / চলচ্চিত্র / হাজার বছর বেচেঁ থাকুক মিম

হাজার বছর বেচেঁ থাকুক মিম

হাসান মুরসালিন: আজ ১০ নভেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন। আজকের এদিনে তিনি বাংলাদেশকে আলোকিত করতে পৃথিবীর আলো দেখেছিলেন। নিউজপিকটুয়েন্টিফোরডটকম পরিবারের পক্ষ থেকে মিমকে লাল গোলাপ শুভেচ্ছা। কামনা রইলো সে হাজার বছরের আয়ু লাভ করেন, এবং দেশের মানুষকে বিনোদন দিয়ে বাংলাদেশের নাম পৃথিবীতে উজ্জ্বল করেন।

বর্তমানে বিদ্যা সিনহা মিম সৈকত নাসির পরিচালিত নতুন চলচ্চিত্র ‘পাষাণ’-এর কাজ করছেন। এতে তার বিপরীতে আছেন টালিউডের জনপ্রিয় নায়ক ওম। চলতি সপ্তাহে সেন্সর সনদপত্র লাভ করেছে মিম অভিনীত, অনন্য মামুন পরিচালিত ‘আমি তোর হতে চাই’ চলচ্চিত্রটি। এতে তার বিপরীতে আছেন ঢাকাই চলচ্চিত্রের হার্টবিট বাপ্পী সাহা। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত “দুলা ভাই জিন্দাবাদ” ছবিটি।

তবে আজকের দিনটি শুটিং ছাড়া অন্যান্য দিনের চেয়েও একটু বেশি ব্যস্ততায় কাটবে মিমের। বলা যায়, আজ হবে তার জন্য এ বছরের সবচেয়ে ব্যস্ততম দিন। কারণ আজ তার জন্মদিন। আজ তিনি দুটি টিভি চ্যানেলে পরপর দুটি লাইভ শো-তে অংশ নেবেন। একটি আরটিভির ‘তারকালাপ’ অন্যটি চ্যানেল আইয়ের ‘তারকা কথন’।

জন্মদিন সম্পর্কে মিম বলেন, প্রতি বছরই আমার জন্মদিনের শুভ প্রহর শুরু হয় বাবা, মা আর আমার আদরের ছোটবোন মমিকে সঙ্গে নিয়ে কেক কাটার মধ্যদিয়ে। সেই সঙ্গে আমার প্রিয় কিছু মানুষ আছে যারা দেশ-বিদেশের নানা জায়গা থেকে ফোন দিয়ে আমাকে শুভেচ্ছা জানান। আর ফেসবুকে শুভেচ্ছা প্রাপ্তি তো আছেই।

এদিকে চলতি সপ্তাহে কাতারে একটি শোতে অংশ নিয়ে দেশে ফিরেছেন মিম। প্রয়াত খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন এ অভিনেত্রী। তার অভিনীত চলচ্চিত্রগুলো হচ্ছে ‘আমার প্রাণের প্রিয়া’, ‘তারকাঁটা’, ‘ব্ল্যাক’, ‘পদ্ম পাতার জল’ ও ‘সুইটহার্ট’।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: