Home / দেশজুড়ে / চট্টগ্রাম / স্কুলছাত্রীকে অপহরণ পর ধর্ষণ, যুবক গ্রেপ্তার

স্কুলছাত্রীকে অপহরণ পর ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নিউজ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়াতে এক স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। অপহরণের তিন দিন পর ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবকের নাম রিয়াদুল ইসলাম শান্ত (২০)। জেলার  নবীনগর উপজেলায় এই ঘটনা ঘটে।

১৩ জুন, শনিবার ভুক্তভোগী ছাত্রীর মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে নবীনগর থানায় ওই যুবকের বিরুদ্ধে এমটি মামলা করেন। রিয়াদুল ইসলাম শান্ত উপজেলার রসুল্লাবাদ পশ্চিম পাড়া গ্রামের হাজী আবদুর রউফ মিয়ার ছেলে।

ভুক্তভোগী ওই পরিবার জানান, উপজেলার বাড়িখলা গ্রামের দশম শ্রেণীর ছাত্রী গত ৮ জুন সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে তার পরিবার ১০ জুন নবীনগর থানায় জিডি করেন। পরে জানা যায়, ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বখাটে যুবক তার নিজ বাড়িতে নিয়ে যায় এবং ধর্ষণ করে। সংবাদ পেয়ে পুলিশ ওই গ্রামে অভিযান চালালে রিয়াদুল ইসলাম শান্ত ওই ছাত্রীকে নিয়ে পালিয়ে যায়। গোপন সংবাদে শুক্রবার রাতে নবীনগর পৌর এলাকার শেখ রাসেল স্টেডিয়ামের সামনে থেকে স্কুলছাত্রীসহ তাকে আটক করে পুলিশ।

এ বিষয়ে নবীনগর থানার ওসি (তদন্ত) রুহুল আমিন জানান, এই ঘটনায় ওই স্কুলছাত্রীর মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের হয়েছে। আটক রিয়াদুল ইসলাম শান্তকে আদালতে ও ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: