Home / বিনোদন / চলচ্চিত্র / সেগুলো আসলেই বাস্তব নয়, জানালেন পর্নোতারকা মেডিসন মিসিনা

সেগুলো আসলেই বাস্তব নয়, জানালেন পর্নোতারকা মেডিসন মিসিনা

বিনোদন ডেস্ক : মেডিসন মিসিনা নামের ৩৫ বছর বয়সী পর্নোতারকা জানান, পর্নোছবি শুধু দর্শকদের জন্যই হানিকারক না, বরং তা এসব ছবিতে অংশ নেওয়া অভিনেতাদের জন্য অস্বস্তির কারণ। আর ছবিতে যা দেখা যায় তার প্রায় সবটুকুই অবাস্তব। কারণ ভালোবাসা ছাড়া শারীরিক সম্পর্ক করা খুবই যন্ত্রণাদায়ক।

দুই শতাধিক পর্নোছবিতে অংশ নেওয়া মেডিসন অস্ট্রেলিয়াভিত্তিক সংবাদমাধ্যম নিউজ ডটকমকে বলেন, ‘ক্যামেরার সামনে বিছানায় যাওয়া মোটেও সুখের কিছু নয়। আমরা শুটিং করার আগে অনেক বিষয়ে আলোচনা করি, যেন ক্যামেরায় সব ভালোভাবে ফুটে ওঠে।’

অস্ট্রেলিয়ার এই পর্নোতারকা জানান, ছবির প্রয়োজনের অভিনেত্রীদের অস্বাভাবিক নানা অঙ্গভঙ্গি করার জন্য নির্দেশ দেওয়া হয়। এতে শরীরের বিভিন্ন অংশে যন্ত্রণার সৃষ্টি করে। এ ছাড়া পর্নোছবি অনেক সময় কোনো বিরতি ছাড়াই ক্যামেরায় ধারণ করা হয়।

তবে শুটিংয়ের মধ্যে বার বার বিরতি নেওয়াও বিরক্তিকর বলে জানান মেডিসন। তিনি বলেন, পুরুষ সঙ্গীদের কারণেই বার বার বিরতি নিতে হয়।

পর্নোছবির দর্শকদের উদ্দেশে মেডিসন বলেন, পর্নোছবির নায়কদের দেখে ঈর্ষান্বিত হওয়ার কিছুই নেই। সেগুলো একেবারেই প্রাকৃতিক নয়। কারণ ভায়াগ্রাসহ বিভিন্ন যৌনশক্তিবর্ধক ওষুধ নিয়ে তারা অভিনয়ে নামে।

তবে এত অভিযোগের পরও পর্নো ছবিতে কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান বলে জানান মেডিসন। কারণ সেখানে কাজ করা নাকি খুবই রোমাঞ্চকর।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: