Home / বিনোদন / টেলিভিশন / সৃজিতের সাথে বিয়ে নিয়ে যা বললেন মিথিলা

সৃজিতের সাথে বিয়ে নিয়ে যা বললেন মিথিলা

বিনোদন ডেস্ক: বাংলাদেশের ছোটপর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে পশ্চিমবঙ্গের পরিচালক সৃজিত মুখার্জির বিয়ে আর গুঞ্জনে সীমাবদ্ধ রইলো না। ভেন্যু ঠিক হলে এই শীতেই তারা বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলে  ইঙ্গিত দিয়েছেন সৃজিত নিজেই।

তবে বিয়ে নিয়ে এতদিন মিথিলা চুপ থাকলেও অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। ২১ নভেম্বর, বৃহস্পতিবার প্রথম আলোকে বিয়ে নিয়ে কথা বলেছেন তিনি।

মিথিলা জানান, কোনো একটা সম্পর্ক তো অবশ্যই আছে। এটা সারপ্রাইজ থাকুক। শেষ পর্যন্ত আমাদের সম্পর্ক কোথায় গড়াবে, তা সময় বলে দেবে।

তিনি আরো বলেন, পুরো ব্যাপারটি আমাদের একান্ত ব্যক্তিগত। আমরা ব্যাপারটিকে ব্যক্তিগত রাখতে চাই। প্রাইভেসি বলে তো একটা শব্দ আছে। আমি এসব নিয়ে বলতে পছন্দ করি না।

অন্যদিকে সৃজিত মুখার্জি বিভিন্ন গণমাধ্যমে বলেছেন, এখনই বিয়ের দিন নিশ্চিত করতে পারছি না। তবে শীতকালেই বিয়ে করার ইচ্ছা। ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি, এই সময়টাই বিয়ের জন্য আমার পছন্দ। কারণ, এ সময় ছবির কাজ কম থাকে। প্রপার ভেন্যু না পেলে বিয়ের দিন পিছিয়েও যেতে পারে। তা হলে বিয়ে করার পরবর্তী সুযোগ হবে জুন মাসে। কারণ, ছবির কাজে ব্যস্ত আছি।

এদিকে, নিজেদের বিয়েটা ডেস্টিনেশন ম্যারেজও হতে পারে বলে জানিয়েছেন সৃজিত মুখার্জি।

Check Also

এন্ড্রু কিশোরের শেষকৃত্য ১৫ জুলাই

নিউজ ডেস্ক :  বাংলা সিনেমার প্লেব্যাক সম্রাট খ্যাত কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মরদেহ রাজশাহীর একটি হাসপাতালের হিমঘরে রাখা …

%d bloggers like this: