Home / দেশজুড়ে / সুনামগঞ্জে হিউম্যানিটি অব সোশ্যাল ওয়েলফেয়ারের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সুনামগঞ্জে হিউম্যানিটি অব সোশ্যাল ওয়েলফেয়ারের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হাসান আহমদ: সচেতন হবো সচেতন করবো গড়বো সমাজ গড়বো দেশ, এ স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের ছাতকে মানবতাবাদী ও স্বেচ্চাসেবী সংগঠন হিউম্যানিটি অব সোশ্যাল ওয়েলফেয়ার এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত করা হয়েছে।

গতকাল ১৪ই এপ্রিল রবিবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে ছাতকের গোবিন্দগঞ্জে আশরাফুর রহমান চৌধুরী কনফারেন্স হলে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্টান-২০১৯ইং এর কার্যক্রম শুরু হয়।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে হিউম্যানিটি অব সোশ্যাল ওয়েলফেয়ারের কার্যকরী সদস্য হাফিজ রফিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-বিশিষ্ট শিল্পপতি আশরাফুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হিউম্যানিটি অব সোশ্যাল ওয়েলফেয়ার এর উপদেষ্টা কবি আহমেদ সফির, এলঙ্গী মডেল হাই স্কুলের সহকারী শিক্ষক ও হিউম্যানিটি অব সোশ্যাল ওয়েলফেয়ার এর উপদেষ্টা আব্দুল ওয়াহিদ, ছাতক প্রেসক্লাবের সদস্য তরুন সাংবাদিক সদরুল আমিন, ব্লাড ডোনার ইনফরমেশন অব বাংলাদেশের প্রতিষ্টাতা সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মুমিন।

আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে আশরাফুর রহমান চৌধুরীর বলেন, একজনের সামান্য এক ব্যাগ রক্ত, অথচ এই এক ব্যাগ রক্তে একটি জীবন রক্ষা হচ্ছে। পৃথিবীতে এর চেয়ে মহৎ কাজ থাকতে পারে না। হিউম্যানিটি অব সোশ্যাল ওয়েলফেয়ার এর সদস্যরা সে রকম মহৎ কাজ করে সর্বোচ্চ মানবতার পরিচয় দিচ্ছেন। এই মহৎ কাজের ফল তারা তাদের চলার পথে প্রতি ক্ষেত্রে পাবেন। আগামীতে তাদের পথচলা আরো শুভ হোক এই কামনাই রইল।

কবি আহমেদ সফির বলেন,‘রক্তদানের মতো একটি মহৎ কাজ করে মানবতা রক্ষা করছে হিউম্যানিটি অব সোশ্যাল ওয়েলফেয়ার সদস্যরা। তাদের এই ভালো কাজের প্রতিদানের সমমান কিছু থাকতে পারে না। তারা মানুষের উপকারের জন্য কাজ করছে এটা অত্যন্ত ভালো। কিন্তু একই সাথে নিজেদের গড়তেও একইভাবে কাজ করতে হবে। মানুুষের উপকার করতে গিয়ে নিজেকে শেষ করে দেয়া যাবে না। তাই সবার পড়ালেখা ঠিক রেখে নিজেকে গড়ে তুলতে হবে। এসময় উপস্তিত ছিলেন-হিউম্যানিটি অব সোশ্যাল ওয়েলফেয়ার এর কার্যকারী সদস্যবৃদ।

Check Also

শুরু হলো দক্ষিণ সিটি কর্পোরেশনে কুকুরের টিকাদান কর্মসূচী

নিজস্ব প্রতিনিধি: দেশ থেকে জলাতঙ্ক রোগ নির্মুলের লক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে শুরু হয়েছে ব্যাপক …

%d bloggers like this: