Home / রাজনীতি / সুচিকিৎসার দাবি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে যাবেন ফখরুল

সুচিকিৎসার দাবি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে যাবেন ফখরুল

জাতীয় ডেস্ক: খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি নিয়ে মঙ্গলবার সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাবে বিএনপি একটি প্রতিনিধি দল।

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে এই প্রতিনিধি দলে বিএনপির স্থায়ী কমিটির কয়েকজন থাকবেন।

বিকাল ৩টায় সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে এই সাক্ষাতের সময়সূচি ঠিক হয়েছে বলে বিএনপি নেতারা জানিয়েছেন।

জিয়া এতিমখানা ট্রাস্ট ও জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতির মামলায় দণ্ড নিয়ে এক বছর ধরে বন্দি আছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

গত বছর বন্দি হওয়ারা পর তার চিকিৎসা নিয়ে সরকার ও বিএনপির মধ্যে ব্যাপক বাহাস হয়েছিল। পরে কিছুদিন বিএসএমএমইউতে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছিল তাকে।

বিএনপি কিছু দিন ধরে আবার বলছে, তাদের নেত্রী অসুস্থ এবং তার সুচিকিৎসা হচ্ছে না।

রোববার আদালতে খালেদা জিয়া উপস্থিত হলে সেখানে মির্জা ফখরুলের সঙ্গে তার কথা হয়। এর পরপরই স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়ার সিদ্ধান্ত নেয় দলটি।

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপি বুধবার সকাল ১১টা থেকে এক ঘণ্টা জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধনের কর্মসূচিও দিয়েছে।

এদিকে ব্যক্তিগত চিকিৎসক দেখানোর একটি আবেদন খালেদা জিয়া করলেও তা সোমবার নাকচ করে দিয়েছে ঢাকার আদালত। বিচারক বলেছেন, খালেদা জিয়ার চিকিৎসা হাই কোর্টের নির্দেশনা অনুযায়ী মেডিকেলে বোর্ডের অধীনেই হবে।

Check Also

ভোট দিতে না এসে নীরব প্রতিবাদ করছেন: রিজভী

রাজনিতি ডেস্ক: যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমান সরকারের অধীনে আর ভোটের ব্যাপারে জনগণের ন্যূনতম …