Home / বিনোদন / চলচ্চিত্র / সিনেমা হল কাঁপাচ্ছে ঢাকা অ্যাটাক

সিনেমা হল কাঁপাচ্ছে ঢাকা অ্যাটাক

বিনোদন ডেস্ক: মুক্তির প্রথম দিনেই ইতিবাচক সাড়া পেয়েছে দীপংকর দীপন পরিচালিত চলচ্চিত্র ঢাকা অ্যাটাক। শুক্রবার সারা দেশের শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। সকালে ঢাকার বলাকা ও কয়েকটি সিনেমা হল ঘুরে দেখা গেছে দর্শকের উপচেপড়া ভিড়। বলাকা সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালের প্রদর্শনীর চেয়ে দুপুর ও বিকেলের প্রদর্শনীতে দর্শকের চাপ আরো বেশি হবে। তবে সকালের প্রদর্শনীতে হাউজফুল দর্শক ছিল।

জানা গেছে, সকালের প্রদর্শনীতে বলাকা হলে টিকিট বিক্রি হয়েছে ৩৮ হাজার ৭ শত ২১ টাকা। সাধারণত সকালের শোতে ৭-৮ হাজার টাকার টিকিট বিক্রি হয় বলাকায়। বাণিজ্যিক ধারার হিট সিনেমা হলে ২২-২৩ হাজার টাকার টিকিট বিক্রি হয়। সকালের প্রদর্শনীতে বলাকা হলে উপস্থিত হয়েছিলেন পরিচালক দীপংকর দীপন। দর্শকরাও তাকে পেয়ে ছবি তুলেছেন। দীপন বলেন, সিনেমা দর্শক দেখছে এটাই আমাদের আনন্দ।

সবাইকে অনুরোধ করব সিনেমা হলে গিয়ে ঢাকা অ্যাটাক দেখুন।দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির মূল ভাবনা ও কাহিনি লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার। যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা ও শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর ও শিপন মিত্রকে। বাংলাদেশ ছাড়াও কানাডা, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: