Home / বিনোদন / চলচ্চিত্র / সাহাবীদের জীবনীর চলচ্চিত্র বানাবেন না অনন্ত (ভিডিও সহ)

সাহাবীদের জীবনীর চলচ্চিত্র বানাবেন না অনন্ত (ভিডিও সহ)

হাসান মুরসালিন: ঢাকাই চলচ্চিত্রের সফল অভিনেতা অনন্ত জলিল সাহাবীদের নিয়ে চলচ্চিত্র বানাবেন না। তবে তিনি মিডিয়ার মাধ্যমেই ইসলামের প্রচার চালিয়ে যাবেন। আজ দুপুরের সফল এ ব্যবসায়ী তার ফেইসবুক ফ্যান পেইজে একটি স্ট্যাটাস দিয়ে একথা জানান।

স্ট্যাটাসে সফল অভিনেতা ও গার্মেটস ব্যবসায়ী অনন্ত লিখেছেন, মিডিয়ার মাধ্যমে সঠিক ইসলাম ইয়াং জেনারেশনের মধ্যে প্রচার করাই আমার মূল লক্ষ্য। কারন মিডিয়ার মাধ্যমে খুব দ্রুত তথ্য অনেক মানুষের কাছে পৌছে দেয়া যায়।

নিচে, সমাজসেবক ও অভিনেতা অনন্ত’র স্ট্যাটাসটি হুবাহু তুলে ধরা হলো।

বন্ধুগন, আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু ।
আমি আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ার বরকতে, আলহামদুলিল্লাহ দ্বীনের রাস্তায় চলার চেষ্টা করতেছি এবং শিখতেছি। কিছুদিন আগে বলেছিলাম, আমি সাহাবীদের জীবনী নিয়ে একটি চলচ্চিত্র নির্মান করবো, যাতে করে ইয়াং জেনারেশন আরো বেশি সাহাবীদের জীবন সমন্ধে অবগত হতে পারে। যেহেতু আমি দ্বীনের রাস্তায় নতুন তাই আলেম ওলামাদের সাথে পরামর্শ করে জানতে পারলাম যে, সাহাবীদের জীবনী নিয়ে সরাসরি চলচ্চিত্র নির্মান করা জায়েজ নহে।

তবে মিডিয়ার মাধ্যমে সঠিক ইসলাম ইয়াং জেনারেশনের মধ্যে প্রচার করাই আমার মূল লক্ষ্য।
কারন মিডিয়ার মাধ্যমে খুব দ্রুত তথ্য অনেক মানুষের কাছে পৌছে দেয়া যায়। আমরা জানি, সঠিক ইসলামের জ্ঞান না থাকার কারনে কিছু পথভ্রষ্ঠ মানুষ আমাদের ইয়াং জেনারেশনকে ইসলামের নামে বিপদগামী করছে। ইসলাম হচ্ছে শান্তির ধর্ম, ইসলামে সন্ত্রাসের কোন জায়গা নেই। তাই আমি আলেম ওলামাদের সাথে পরামর্শ করে মিডিয়ার মাধ্যমে কিভাবে সঠিকভাবে ইসলাম প্রচার করা যায় তার চেষ্টা করবো ইনশাল্লাহ।
আপনারা আমার জন্য দোয়া করবেন।
-অনন্ত জলিল

ভিডিওটি…..

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: