Home / জাতীয় / সারা দেশে বাম দলের ডাকে হরতাল চলছে

সারা দেশে বাম দলের ডাকে হরতাল চলছে

নিউজ ডেস্ক : সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ হরতাল কর্মসূচি পালন করা হবে। বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবি ও চালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এই কর্মসূচির ডাক দেওয়া হয়েছে। এই হরতালে পূর্ণ সমর্থন ব্যক্ত করেছে বিএনপি।

হরতালের সমর্থনে রাজধানীতে সিপিবি-বাসদ: গণতান্ত্রিক বাম মোর্চার ব্যানারে মিছিল বের করতে দেখা গেছে।

বাম নেতারা আজকের হরতাল সফল করতে গতকাল সকালে রাজধানীর পুরানা পল্টনে মুক্তি ভবনের মৈত্রী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে দেশবাসীর প্রতি আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন সিপিবির সাধারণ সম্পাদক শাহ আলম, বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও গণতান্ত্রিক বাম মোর্চার সমন্বয়ক সাইফুল হক।

উপস্থিত ছিলেন ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, বাসদের (মার্কসবাদী) কেন্দ্রীয় নেতা মানস নন্দী, গণসংহতি আন্দোলনের সমন্বয়ক ফিরোজ আহমেদ ও বাংলাদেশের সমাজতান্ত্রিক আন্দোলনের আহ্বায়ক হামিদুল হক।

বিভিন্ন দলের সমর্থন : হরতালে বিএনপি, বিকল্প ধারা, নাগরিক ঐক্য, জেএসডি সমর্থন জানিয়েছে।

গতকাল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেন, ‘আগামীকাল (আজ) বাম দলগুলো সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত হরতাল ডেকেছে। আমরা মনে করি জনস্বার্থে এই হরতাল অত্যন্ত যুক্তিসংগত।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: