Home / বিনোদন / চলচ্চিত্র / সানি দেওল-শাহরুখের মধ্যে বরফ গলছে?

সানি দেওল-শাহরুখের মধ্যে বরফ গলছে?

নিউজ ডেস্কঃ জনপ্রিয় দুই বলিউড অভিনেতা শাহরুখ খান ও সানি দেওল। এর মধ্যে শাহরুখ এখনো নিয়মিত অভিনয় করছেন। তবে সানি দেওলকে এখন রুপালি পর্দায় খুব বেশি দেখা যায় না।

যশ চোপড়ার ডর সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তারা। সিনেমায় শাহরুখের চরিত্রটি নেতিবাচক হলেও তা সানির চরিত্রটিকে ছাপিয়ে যায়। বিশেষ খ্যাতি পান শাহরুখ। বিষয়টি মোটেও পছন্দ করেননি সানি। পরবর্তী সময়ে নিজের ক্ষোভের কথা জানিয়েছেন তিনি। পাশাপাশি জানান, সিনেমাটি মুক্তির পর শাহরুখের সঙ্গে দীর্ঘদিন কথা বলেননি। তবে শোনা যাচ্ছে, তাদের দুজনের মধ্যে বরফ গলছে।

১৯৯৩ সালে মুক্তি পাওয়া দামিনী সিনেমার রিমেক তৈরি করতে চাইছেন সানি দেওল। এবার ছেলে করন দেওলকে নিয়ে সিনেমাটি পর্দায় আনতে চাইছেন তিনি। কিন্তু অনেক আগেই সিনেমাটির স্বত্ব কিনে রেখেছিল শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট। এদিকে শাহরুখের কানে রিমেকের বিষয়টি আসার সঙ্গে সঙ্গে তিনি সানি দেওলের বাড়িতে সকল কাগজপত্র নিয়ে হাজির হন। করোনাভাইরাসের কারণে ভারতে এখন লকডাউন চলছে। এর আগেই ঘটনাটি ঘটে বলে জানা গেছে। এরপর থেকেই বলিপাড়ায় কানাঘুষা শুরু হয়েছে— এবার হয়তো এই দুজনের মধ্যে বরফ গলবে।

মূলত, ডর সিনেমায় সানিকে ছুরিকাঘাতের দৃশ্যটি নিয়েই দ্বন্দ্ব তৈরি হয়। ‘আপ কি আদালত’ অনুষ্ঠানে হাজির হয়ে এ প্রসঙ্গে সানি দেওল বলেন, ‘দৃশ্যটি নিয়ে যশ চোপড়ার সঙ্গে আমার বাকবিতণ্ডা হয়। আমি তাকে বোঝাতে চাইছিলাম, সিনেমায় আমি একজন কমান্ডো অফিসার। আমার চরিত্রটি একজন দক্ষ ও ফিট ব্যক্তির। আমি কীভাবে একটি সাধারণ ছেলের কাছে সহজেই হেরে যাব? আমি তাকে দেখতে না পেলে সে আমাকে হারাতে পারে। কিন্তু আমি  তাকে দেখতে পাচ্ছি, তার পরেও আমাকে ছুরি দিয়ে আঘাত করল, তাহলে আমাকে কমান্ডো বলা উচিত না।’

ডর সিনেমা মুক্তির পর ১৬ বছর শাহরুখের সঙ্গে কথা বলেননি সানি দেওল। এ প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘বিষয়টি এমন নয় যে কথা বলিনি। শুধু নিজেকে দূরে রেখেছিলাম। আর আমি সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে খুব বেশি যাই না। তাই আমাদের দেখা হয়নি, এজন্য কথা বলারও প্রয়োজন হয়নি।’

তবে সানি দেওলের সঙ্গে সম্পর্কে তিক্ততা দূর করার চেষ্টা আগেও করেছেন শাহরুখ। ২০১৭ সালে যখন করন দেওলের অভিষেক সিনেমা পাল পাল দিল কে পাস’র ঘোষণা দেওয়া হয়, তখন সানি পুত্রকে শুভেচ্ছা জানিয়েছিলেন বলিউড বাদশা।

Check Also

মায়ের মৃত্যুর একদিন পরই শুটিংয়ে মল্লিক

বিনোদন ডেস্ক : সবাইকে হাসাতেই পর্দায় আসতেন তিনি। সেই কাঞ্চন মল্লিকের মায়ের মৃত্যুর পর পেশাদারিত্বের …

%d bloggers like this: