Home / খেলাধুলা / সাত সন্তানের বাবা হতে চান ক্রিস্টিয়ানো রোনালদো!

সাত সন্তানের বাবা হতে চান ক্রিস্টিয়ানো রোনালদো!

স্পোর্টস ডেস্ক: মাত্র চতুর্থ সন্তানের বাবা হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এখন তাঁর আশা সাত সন্তানের পিতা হওয়ার। জিততে চান সাতটি ব্যালন ডি’অর পুরস্কারও!  আসছে ডিসেম্বরে এবারের ব্যালন ডি’অর পুরস্কার ঘোষণা হবে। ফ্রান্স ফুটবলের এই পুরস্কারে এবারও ফেভারিট রোনালদো। তাঁর মূল প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি।

যখন এই পুরস্কার নিয়ে আলোচনা চলছে, তখনই ফরাসি সংবাদমাধ্যম এল’কুইপেকে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো বলেন, ‘ব্যালন ডি’অরের জন্য এখনো প্যানেলে ভোটিং চলছে। এবারও এই পুরস্কার জিততে আমি খুবই আশাবাদী। পঞ্চমবার ব্যালন ডি’অর জিততে পারাটা আমার ভবিষ্যৎ প্রজন্মের জন্য খুবই কাজে আসবে।’

শুধু তাই নয়, নিজের আকাঙ্ক্ষার কথাগুলো তুলে ধরেন এই রিয়াল তারকা, ‘ভবিষ্যতে আমার স্বপ্ন হচ্ছে সাত সন্তানের বাবা হাওয়া। সে সঙ্গে সাতটি ব্যালন ডি’অরও জিততে চাই আমি।’

দুর্দান্ত পারফরম্যান্সের জন্য রোনালদো ২০০৮ সালে প্রথম ব্যালন ডি’অর পুরস্কার জিতেন। এর পর ২০১৩, ২০১৪ ও ২০১৬ সালে জিতেছিলেন ফুটবলের অন্যতম সম্মানজনক পুরস্কার।

রোনালদোর প্রথম সন্তান ক্রিস্টিয়ানো জুনিয়রের বয়স এখন সাত বছর। আর কিছুদিন গর্ভ ভাড়া করে যমজ ছেলেমেয়ে মাতেও ও ইভার বাবা হয়েছেন। গেল সপ্তাহে বান্ধবী জর্জিনা রদ্রিগেজের গর্ভে দ্বিতীয় মেয়ে অ্যালানা মার্টিনার জন্ম।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: