Home / বিনোদন / চলচ্চিত্র / সাংস্কৃতিক মঞ্চে ইসলামের দাওয়াত দিয়ে ইতিহাস গড়লেন অনন্ত (ভিডিও সহ)

সাংস্কৃতিক মঞ্চে ইসলামের দাওয়াত দিয়ে ইতিহাস গড়লেন অনন্ত (ভিডিও সহ)

হাসান মুরসালিন: শনিবার সিডনিতে অনুষ্ঠিত হলো বহু প্রতীক্ষিত “বাংলাদেশ নাইট ২০১৭” অনুষ্ঠানটি। আর যার জন্য অনুষ্ঠানটি বেশ আলোচিত হয়েছে, তিনি হলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। ব্যাংকক হতে সিডনি’র পথে রওনা দেয়ার সময় তিনি তার ফেইসবুকে লিখেন “কথা দিলাম ইতিহাস গড়বো”, এবং তিনি তার কথা রেখেছেন। জনপ্রিয় এ নায়ক শনিবার সিডনিতে অনুষ্ঠিত “বাংলাদেশ নাইট-২০১৭” এর সাংস্কৃতিক মঞ্চে ইসলামের দাওয়াত দিয়েছেন।

সফল শিল্পপতি ও গার্মেন্টস ব্যবসায়ী অনন্ত ধর্মীয় স্থান, ভিডিও বার্তার পর সাংস্কৃতিক মঞ্চে ইসলামের দাওয়াত দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন। “বাংলাদেশ নাইট-২০১৭” অনুষ্ঠানের এক পর্যায়ে অনন্ত প্রবাসী বাংলাদেশী ও উপস্থিত সকলের উদ্দ্যেশে বলেন, “আপনারা যখন দেশের বাইরে থাকেন, তখন দেশের কথা আরো ভালো মনে হয়। প্রবাসী বাংলাদেশী ভাই-বোনেরা যারাই আছেন তারা সবাই নামাজী মানুষ। আমরা ইনশাআল্লাহ্ ইসলামী লাইনে থাকবো। কাজে ব্যস্ত তো থাকবো, তবে পাচঁ ওয়াক্ত নামাজ ও পড়বো।

উল্লেখ্য, “বাংলাদেশ নাইট-২০১৭” অনুষ্ঠানে এই জনপ্রিয় নায়কের অংশগ্রহনের সংবাদে বেশ সমালোচনার জন্ম দেয়। পরে তিনি ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে তার ভক্তদের আস্বস্থ করেন।

বাংলাদেশ নাইট-২০১৭ এর ভিডিও…

অনন্ত জলিলের আরো নিউজ পড়তে নিচের লিঙ্কে ক্লিক করুন…

কিছুক্ষন পরেই জানা যাবে অনন্ত’র ইতিহাস!

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: