Home / রাজনীতি / সরকার পরিসংখ্যান ‘গুম’ করছে: রিজভী

সরকার পরিসংখ্যান ‘গুম’ করছে: রিজভী

বৃহস্পতিবার পর্যন্ত স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া তথ্য তুলে ধরে রিজভী বলেন, “আমরা যদি বলি সরকারি হিসাবে ২৮ হাজারের উপরে করোনায় আক্রান্ত এবং চারশ মারা গেছেন- এটা হচ্ছে সরকারি হিসাব। আর যারা মেডিকেল গবেষণা করে, বড় বড় ডাক্তাররা বলেছেন, সরকার যে হিসাব দিচ্ছে, তার থেকে দশ গুণ, চল্লিশগুণ মানুষ আক্রান্ত হচ্ছে এবং মারা যাচ্ছে।

“সরকার অনেক পরিসংখ্যান গুম করছেন, প্রকাশ হতে দিচ্ছেন না। এটা আমার কথা নয়, যারা এসব নিয়ে গবেষণা করছেন তাদের কথা।” কোভিড-১৯ আক্রান্তরা হাসপাতালে চিকিৎসা পাচ্ছেন না বলেও অভিযোগ করেন রুহুল কবির রিজভী।

রাজধানীর উত্তরা ৪৭ নম্বর ওয়ার্ডে বিএনপির মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক এম কফিলউদ্দিনের উদ্যোগে দুঃস্থ ও দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয় এই অনুষ্ঠানে।

বিএনপি মহানগর উত্তরের আহসানউল্লাহ হাসান, এবিএমএ রাজ্জাক, মোতালেব হোসেন রতন, মমতাজ উদ্দিন, এফ ইসলাম চন্দন, সফুরউদ্দিন মৃধা, সাইফুল ইসলাম সরুজ, তাজুল ইসলাম, মো. মুনির, জাহিদ মাস্টার এ সময় উপস্থিত ছিলেন।

এরপর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের উদ্যোগে দুঃস্থ ও দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেন রিজভী।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, কাজী রওনুকুল ইসলাম শ্রাবণসহ মহানগর পূর্বের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

দুপুরে মগবাজারের মীরবাগে ফিউচার অব বাংলাদেশের উদ্যোগে দুঃস্থ মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেন রিজভী। এই সময়ে শওকত আজিজ, জামাল হোসেন টুয়েল, রেজাউল হোসেন অনিক উপস্থিত ছিলেন।

Check Also

বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। তারা করোনা …

%d bloggers like this: