Home / রাজনীতি / সরকারকে ধ্বংস করার জন্য গভীর ষড়যন্ত্র চলছে: শিক্ষামন্ত্রী

সরকারকে ধ্বংস করার জন্য গভীর ষড়যন্ত্র চলছে: শিক্ষামন্ত্রী

নিউজ ডেস্ক: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, বর্তমান সরকারকে ধ্বংসের জন্য গভীর ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্র মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তৃণমূল পর্যায়ে কাজ করতে হবে। বৃহস্পতিবার সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিক্ষামন্ত্রী।

লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রবীণ শিক্ষক নুরুল ইসলাম চৌধুরী মছলুর সভাপতিত্বে ও লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদ আহমদের পরিচালনায় কর্মিসভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী বলেন, দেশ ও জনগণের উন্নয়নের জন্য অতীতের ন্যায় আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করতে নিজেদের মধ্যে ভেদাভেদ পরিহার করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। এসব দেখে প্রতিহিংসায় চক্রান্তকারীরা বার বার ষড়যন্ত্র করে দেশকে কঠিন পরিস্থিতির দিকে ঠেলে দিচ্ছে। আওয়ামী লীগ সরকার বিভিন্ন সময় কঠিন পরিস্থিতি মোকাবেলা করে ক্ষমতায় টিকে রয়েছে।

শিক্ষামন্ত্রী আরও বলেন, দেশের সবক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি শিক্ষাক্ষেত্রে যে উন্নয়ন সাধিত হয়েছে যা দেশে-বিদেশে প্রশংসিত। আজ ঘরে ঘরে শিক্ষিত ছেলেমেয়ে পাওয়া যাচ্ছে। দেশবাসী আর পিছিয়ে থাকতে চান না। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে চান। তথ্য ও প্রযুক্তির জ্ঞানে সমৃদ্ধ হয়ে আগামী প্রজন্মকে পৃথিবীর শ্রেষ্ঠ নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই। যারা অতীতে আওয়ামী লীগের বিরুদ্ধে কুৎসা রটিয়ে ক্ষমতায় গিয়েছিল, তাদের কারণেই আজ দেশ এত পিছিয়ে রয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা সৈয়দ মিসবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আলী আকবর ফখর, স্থানীয় আওয়ামী লীগ নেতা ইকবাল আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল ওয়াহাব জোয়ারদার মছুফ, স্থানীয় ইউপি সদস্য হেলাল আহমদ, আওয়ামী লীগ নেতা শাহজাহান আহমদ টিপু, স্বেচ্ছাসেবক লীগের আব্দুর রহীম নান্টু, জাবেদ আহমদ, ফয়সল আহমদ ও যুবলীগ নেতা আব্দুস সামাদ।

Check Also

বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। তারা করোনা …

%d bloggers like this: