Home / টুকরো খবর / সবুজ বাংলাদেশ এর ঢাকা জেলার কমিটি গঠন

সবুজ বাংলাদেশ এর ঢাকা জেলার কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি: পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশ এর ঢাকা জেলার পূর্নাঙ্গ কমিটি গঠন ৫ই মার্চ। সবুজ বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদক কমিটি টি অনুমোদন করেন। পরিবেশ এবং কৃষি ক্ষেত্রে উন্নয়নের জন্য দেশ ব্যাপি এই কার্যক্রম করছে সবুজ বাংলাদেশ।

কমিটির সদস্যরা হলেন, মোঃ সোহেল হোসেন সভাপতি, জাবেদ চৌধুরী সিনিয়র সহ-সভাপতি,মোঃ কাউসার হামিদ সহ-সভাপতি, মোঃ রিয়াজ হোসেন সাধারণ সম্পাদক, অামিনুর রহমান হৃদয় যুগ্ন-সাধারণ সম্পাদক, মোঃ হাফিজুর রহমান সাংগঠনিক সম্পাদক, ইমরান হোসেন যুগ্ন-সাংগঠনিক সম্পাদক, সিভলী সাদিক অর্থ সম্পাদক, ইয়াসিন ইসলাম সহ-অর্থ সম্পাদক, মোঃ রাব্বি হোসেন দপ্তর সম্পাদক, মোঃ মাহফুজ কাওসার প্রচার ও যোগাযোগ সম্পাদক, স্বার্ণা আক্তার নারী ও শিশু সম্পাদক, রুপা আক্তার সহ-নারী ও শিশু সম্পাদক, রাহেমা আক্তার লিজা পরিবেশ সম্পাদক, আদনান হাসিব শান্ত সহ-পরিবেশ সম্পাদক, মোঃ শরীফ হোসেন কৃষি বিষয়ক সম্পাদক, আবদুল আহাদ বিজয় সহ-কৃষি সম্পাদক, মোঃ সাদনান রাসেল আইন বিষয়ক সম্পাদক, ইমাম হোসেন ইমন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, মোঃ শাহাদাত হোসেন যুব ও ক্রীড়া সম্পাদক, মোঃ রিমন আহমেদ দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক, সাহেদ হোসেন পরিকল্পনা বিষয়ক সম্পাদক, মোঃ রাশেদ আলম প্রকল্প বিষয়ক সম্পাদক।

বাংলাদেশ এর পরিবেশ কে রক্ষা এবং প্রকৃতিক পরিবেশ কে ঠিক রাখতে সবুজ বাংলাদেশ পরিবেশ এবং কৃষি উন্নয়ন নিয়ে কার্যক্রম করছে। এই কার্যক্রম গুলোকে পরিচালনা করতে দেশের শিক্ষিত যুবদের অংশ গ্রহণে বিভিন্ন জেলা, উপজেলায়, কলেজ, বিশ্ববিদ্যালয়ে কমিটির মাধ্যমে কাজ করে যাচ্ছে।

Check Also

বাংলাদেশে মুসলিমদের দাঁড়াতে হবে নির্যাতিত হিন্দুদের পাশে : তসলিমা

টুকরো খবর : সংখ্যালঘু ধর্মীয় সম্প্রদায়ের ওপর সাম্প্রদায়িক আক্রমণ, তাদের জায়গা-জমি দখল, ঘর-বাড়ি উচ্ছেদ, খুন-ধর্ষণ-নির্যাতনের …