Home / আর্ন্তজাতিক / শ্রীনগরে পুলিশের বাসে লস্কর জঙ্গিদের গুলিতে নিহত ১

শ্রীনগরে পুলিশের বাসে লস্কর জঙ্গিদের গুলিতে নিহত ১

অান্তর্জাতিক ডেস্ক: ভারতের শ্রীনগরের কাছে পান্থচকে পুলিশের বাসে সন্ত্রাসীদের এলোপাথাড়ি গুলিতে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আটজন পুলিশকর্মী গুলিবিদ্ধ হয়েছেন। সূত্র : সংবাদ প্রতিদিন।

দেশটির পুলিশ জানিয়েছে, গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে শ্রীনগর-জম্মু জাতীয় সড়ক ধরে ওই গাড়িটি যাচ্ছিল। পান্থচক এলাকায় পুলিশের বাসটিকে কার্যত ঘিরে ফেলে জঙ্গিরা। বাস লক্ষ করে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে সন্ত্রাসীরা। গাড়িটি ঝাঁঝরা হয়ে যায়। জম্মু কাশ্মীরের আইজিপি মুনির খান জানান, ঘটনাস্থল ঘিরে রাখা হয়েছে। হামলার দায় নিয়েছে লস্কর-ই-তৈবা।

যে এলাকায় জঙ্গিরা গুলি চালায় তার থেকে কয়েক কিলোমিটার দূরে ছিল সিআরপিএফের ক্যাম্প। দ্রুত সেখানে পৌঁছে যায় বাহিনীর জওয়ানরা।
শুরু হয় গুলির লড়াই। আহতদের ৯২ বেস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুলিবিদ্ধদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

বকরি ঈদের আগে জম্মু-কাশ্মীরে নাশকতার হুমকি দিয়েছিল একাধিক জঙ্গি গোষ্ঠী। সম্প্রতি এক অডিও বার্তায় সাবেক হিজবুল মুজাহিদিন কমান্ডার মুসা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুঁশিয়ারি দিয়েছে। তার মধ্যে লস্করের এই হামলা জম্মু-কাশ্মীর সরকাররে মাথাব্যথা বাড়িয়েছে। এদিকে এদিন পুঞ্চে ফের সংঘর্ষ বিরতি লঙ্ঘন করেছে পাক সেনাবাহিনী। তাদের গুলিতে এক বিএসএফ জওয়ানের মৃত্যু হয়েছে।

Check Also

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৯ লাখ ১৩ হাজার

নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৮৩ লাখ ২৪ হাজার …

%d bloggers like this: