Home / জাতীয় / শ্রমিক আন্দোলনে টাকা দেয়া নিয়ে ‘রিজভী-মঞ্জু’র ফোনালাপ ফাঁস

শ্রমিক আন্দোলনে টাকা দেয়া নিয়ে ‘রিজভী-মঞ্জু’র ফোনালাপ ফাঁস

জাতীয় ডেস্ক: খুলনায় পাটকল শ্রমিকদের আন্দোলনে মদদ দেয়া সংক্রান্ত একটি ফোনালাপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ফোনলাপ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এবং দলের খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জুর বলে দাবি করে সংবাদ প্রচার করেছে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল একাত্তর টিভি এবং চ্যানেল ২৪।

প্রতিবেদনগুলোতে বলা হয়, টাকা দিয়ে খুলনার শ্রমিকদের মধ্যে অসন্তোষ ছড়িয়ে দিতে কাজ করছে বিএনপির একটি অংশ। রুহুল কবির রিজভী এবং নজরুল ইসলাম মঞ্জুর ফাঁস হওয়া পোনালাপে ষড়যন্ত্রের বিষয়টি প্রকাশ পেয়েছে। তবে ওই ফোনালাপটি রিজভী এবং মঞ্জুর কিনা সেটি সময় নিউজের পক্ষ থেকে যাচাই করা সম্ভব হয়নি।

ফোনালাপের বিস্তারিত পাঠকদের জন্য তুলে ধরা হলো-

নজরুল ইসলাম মঞ্জু :আমি ওই তিনটি স্পট খালিশপুর, খানজাহান আলী থানার এখানে দুটি মিল, এবং নওয়াপাড়ার দুইটি মিল। আমি ঢাকার এখানে দিয়েছি ৯০, ওখানে দিয়েছি ৩০ এবং ৯৫ করে মোট তিন লাখ টাকা মিটিং করে দিয়ে আসছি দুপুর বেলা। কিন্তু সমস্যা হচ্ছে কি ওখানে যে মঞ্চ আছে সেটা আওয়ামী লীগের। ওখানে শ্রমিক লীগ লেখা আছে। যার কারণে আমরা মঞ্চের দিকে যাই নাই। দূর থেকে কাজ করি আর আলাদা প্রোগ্রাম করি মূল শহরে।

রুহুল কবির রিজভী : সেভাইবেই তো করবেন।

নজরুল ইসলাম মঞ্জু : মঞ্চের ওইখানে অ্যালাউ করে না, গেলে বাজে পরিস্থিতির সৃষ্টি হতে পারে।

রুহুল কবির রিজভী : আপনারা একটা কন্ট্রিবিউট করেছেন দ্যাটস এনাফ।

নজরুল ইসলাম মঞ্জু : সেটাই প্রচার করছি আমরা, ।

রুহুল কবির রিজভী : আপনার সাথে কাল অমিত আর জয়ন্ত থাকবে। আপনি যেখানে যাবেন ওরা সঙ্গে থাকবে। যেখানে যেখানে যাবেন। এমনি সব বলে দেবেন আপনি।

Check Also

২৪ ঘণ্টায় হাসপাতালে ১৭০৬ ডেঙ্গু রোগী

নিউজ ডেস্ক: ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে ১ হাজার …

%d bloggers like this: