Home / ঘুরে দেখা / ট্রাভেল গ্রুপ “অ্যাডভেঞ্চার অন” এর যাত্রা শীগ্রই

ট্রাভেল গ্রুপ “অ্যাডভেঞ্চার অন” এর যাত্রা শীগ্রই

ভ্রমন প্রতিনিধি: বান্দরবানের বিস্ময়কর প্রাকৃতিক সৌন্দর্যের নাম নাফাকুম জলপ্রপাত। অ্যাডভেঞ্চার প্রিয় মানুষদের পছন্দের তালিকায় নাফাকুম শীর্ষে।

বান্দরবান জেলার থানচি উপজেলার রেমাক্রি থেকে ৩ ঘন্টা হাটা পথ নাফাকুম। থানচি থেকে তিন্দু (বড়পাথর) হয়ে যেতে হয় রেমাক্রি। এই এলাকাকে বাংলাদেশের ভূস্বর্গও বলা হয়ে থাকে। তিন্দু থেকে রেমাক্রি কিংবা রেমাক্রি থেকে নাফাকুম আপনাকে স্বর্গীয় অনুভূতি দিবে।

তিন্দুর রাজা পাথর, রানী পাথর, পাহাড়ী ঝিরি , পাথর আর পানির অপূর্ব প্রাকৃতিক পথ আপনাকে মুগ্ধ করবে, আপনি বিমোহিত হবেন। বুনো পাখির কুজন, পাহারী নদী কিংবা ঝিরির কুল কুল শব্দ আপনাকে নিয়ে যাবে অন্য এক জগতে। এই যাদুর শহর ছেড়ে চলো আমরা আবার যাই অরন্যে।

থানচি, তিন্দু, নাফাকুম এই অ্যাডবেঞ্চার ট্যুর দিয়ে ট্রাভেল গ্রুপ “অ্যাডভেঞ্চার অন” এর যাত্রা শুরু হতে যাচ্ছে। আগামী ৩০, ৩১ ডিসেম্বর ও ১ জানুয়ারি বছরের শেষ ও শুরু দিয়ে অ্যাডভেঞ্চার অন এর ইভেন্ট “অরন্যে যাই” “অ্যাডভেঞ্চার অন” একটি গ্রুপ বা কমিউনিটি।

যারা ভ্রমন, অ্যাডভেঞ্চার ভালোবাসেন তাদের জন্য এই গ্রুপ উম্মুক্ত। সবাই সবার ভ্রমন,অ্যাডভেঞ্চার শেয়ার। ভ্রমন, অ্যাডভেঞ্চার, লোকেশন, বাজেট যাবতীয় তথ্য, পরামর্শ আদান-প্রদান। যারা অ্যাডভেঞ্চার প্রিয় তাদের একই প্লাটফরম এ নিয়ে আসা। বাংলাদেশের ট্যুরিজম ও পরিবেশ রক্ষায় ভুমিকা রাখা। কম খরচে বাজেট ট্যুর আয়োজন। ট্র্যাকিং, হাইকিং, অ্যাডভেঞ্চার ট্যুর প্লান করা।

Group and Events Links 

Check Also

নড়াইলে রাণী রাশমণি এস্টেটের কাচারী বাড়ী

নড়াইল প্রতিনিধি: বাংলার মহিয়সী নারী লোকমাতা রানী রাসমণির কাছারি বাড়ি ছিল, আমাদের বাংলাদেশের নড়াইল এর …

%d bloggers like this: