Home / খেলাধুলা / শুধু ফরহাদই পেলেন টি-টেন খেলার অনুমতি

শুধু ফরহাদই পেলেন টি-টেন খেলার অনুমতি

স্পোটস ডেস্ক: আগামী ১৫ নভেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে টি-টেন লিগের তৃতীয় আসর। আর এই আসরে প্রথমবারের মত অংশ নিচ্ছে ফ্র্যাহঞ্চাইজি ভিত্তিক বাংলাদেশি দল বাংলা টাইগার্স। কিছুদিন আগেই তৃতীয় আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। আর সেই ড্রাফটে বাংলাদেশের সাতজন ক্রিকেটারকে দলে ভিড়িয়েছিলো বাংলা টাইগার্স।

সাতজন ক্রিকেটারকে দলে নিলেও তাদের মধ্যে খেলার অনুমতি পেয়েছেন শুধু ফরহাদ রেজা। সবাইকে যেতে দেয়া হবে না, এটা আগে থেকেই আন্দাজ করা হয়েছিল। হলও তাই। টি-টেন খেলার জন্য একমাত্র ফরহাদ রেজাকেই অনাপত্তিপত্র দিয়েছে বিসিবি।

এছাড়াও বাংলা টাইগার্সের হেড কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশের সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ।  ম্যানেজার হিসেবে থাকছেন নাফিস ইকবাল খান।

বাংলা টাইগার্স যে সাত বাংলাদেশি ক্রিকেটারকে দলে ভিড়িয়েছিলো তারা হলেন, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, ফরহাদ রেজা, জুনায়েদ সিদ্দিকী, আরাফাত সানি, আবু হায়দার রনি ও ইয়াসির আলি চৌধুরী রাব্বি।

জানা গেছে, বর্তমানে চলছে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) আসর। এতে খেলছেন তালিকাভুক্ত ক্রিকেটাররা। সেই সাথে ইমার্জিং দল ও ‘এ’ দলের সাথে থাকার জন্যই বাকি ছয়জনকে ছাড়পত্র দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

Check Also

জাতীয় দলের সাবেক ফুটবলার সালাউদ্দিন আর নেই

নিউজ ডেস্ক: জাতীয় দলের সাবেক ফুটবলার নারায়ণগঞ্জের কৃতি সন্তান এসএম সালাউদ্দিন আহম্মেদ ইন্তেকাল করেছেন। আজ রবিবার …

%d bloggers like this: