Home / বিনোদন / টেলিভিশন / শীতার্তদের পাশে মেহজাবিন, সবাই সহযোগিতা করার আহবান

শীতার্তদের পাশে মেহজাবিন, সবাই সহযোগিতা করার আহবান

হাসান তাসাউফ: এবার অসহায় ও দুস্থ শীতার্তদের পাশে দাড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তিনি আজ শনিবার তার ফেইসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এ কথা জানান। এবং সবাইকে অসহায় শীতার্তদের যে কোন উপায়ে সাহায্য করার অনুরোধ জানান। স্ট্যাটাসে তিনি বলেন, ” এই মহৎ লক্ষ্যে পৌছতে দরকার আপনাদের একটু সহযোগিতা। আপনার চাইলে যে যার সামর্থ্যানুযায়ী অর্থ সাহায্য করতে পারেন।”

জনপ্রিয় এ অভিনেত্রীর স্ট্যাটাসটি হুবাহু তুলে ধরা হলো।

“শীতের হিমরাত্রিতে নরম বিছানায়, কিংবা ভোরের কুয়াশা মাখা ঠান্ডায় নিজেকে কত দামী আর আরামদায়ক কাপড়ে মোড়ানো যায় চিন্তা করি। অথচ একই সময়ে কেউ কেউ ছেঁড়া-ফাঁটা হলেও একটা গরম কাপড়ের অভাবে শীত কষ্ট পায়। আমরা যখন পশমী নরম কম্বলে নিজেকে ডুবিয়ে নাক ডাকাই, একই সময়ে কেউ কেউ অতি পাতলা একটা চাদর কিংবা চটের বস্তা গায়ে দিয়ে থরথর করে যুদ্ধ করে রাতের ঠান্ডার সাথে। বলছিনা আমাদের মত তাদেরও বিলাসী পশমী কম্বল লাগবে। শীত কাটানোর মত একটা কম্বল পেলেই হাসিমুখে শীত যুদ্ধে জিতে যাবে অসহায় শীতার্ত মানুষগুলো।

আসছে শীত!
আমরা হয়ত শীত উপভোগের আনন্দে অপেক্ষা করছি। কেউ কেউ কিন্তু আসন্ন শীত নিয়ে আতংকিত। এই আতংকের কিছুটা কমাতে গতবার ১০০০ মানুষ কে দেয়া কম্বলের অভিজ্ঞতা কাজে লাগিয়ে দ্বিতীয়বারের মত শীতার্তদের পাশে এগিয়ে এসেছে টপিক ৩৬০ ডিগ্রী গ্রুপ। ঢাকা ও এর আশেপাশে তো বটেই, কম্বল নিয়ে এবার তারা ছুটে যাবে উত্তরবঙ্গে। এক মুঠো উষ্ণতা নিয়ে পাশে দাঁড়াবে অসহায় গরীব শীতার্তদের। ইতিমধ্যে তাদের ফান্ডে জমা পড়েছে ৩০টি কম্বল। কিন্তু লক্ষ্যটা এবার ৩০০০!

আমি মেহাজাবিন চৌধুরী পাশে দাড়িয়েছি।
আর এই মহৎ লক্ষ্যে পৌছতে দরকার আপনাদের একটু সহযোগীতা। আপনার চাইলে যে যার সামর্থ্যানুযায়ী অর্থ সাহায্য করতে পারেন। দিতে পারেন লেপ কিংবা কম্বলও। তবে সেক্ষেত্রে সেটি দয়াকরে ফ্রেশ যেন হয় এটা খেয়াল রাখবেন। আপনার সাহায্যর অপেক্ষায় টপিক টিম। অপেক্ষায় অসহায় শীতার্ত মানুষগুলো!

সাহায্য পাঠানোর ঠিকানা : সুন্দরবন কুরিয়ার সার্ভিস, মিরপুর-১১ ঢাকা।

আমাদের পাশে যেভাবে দাঁড়াতে পারেন।

★ কুরিয়ারঃ-

আপনি কুরিয়ার যোগে আপনার সাহায্য পৌঁছাতে পারেন আমাদের কাছে। তবে খেয়াল রাখবেন আপনার প্রদত্ত কম্বল/লেপ যেনো ফ্রেশ কন্ডিশন ও ব্যবহার উপযোগী থাকে।
কুরিয়ার ঠিকানাঃ-
Nahid H. Samrat
01621014107
সুন্দরবন কুরিয়ার সার্ভিস, মিরপুর ১১ শাখা।

★ মোবাইল ব্যাংকিংঃ-

আপনি চাইলে বিক্যাশ করেও আমাদের পাশে দাঁড়াতে পারেন।
+8801755327904 (সোহাগ) পার্সোনাল বিক্যাশ
+8801868562970 (সৌমিক) পার্সোনাল বিক্যাশ

★ ব্যাংকঃ-

আপনি ব্যাংক থেকেও আমাদের অনুকূলে সাহায্য পাঠাতে পারেন।

ব্যাংক এ্যাকাউন্ট নম্বরঃ
Md Mehdi Hasan
A/C: 16854
Uttara Bank Limited
Mirpur 11, Pallabi Branch

★ সরাসরিঃ-

আপনি স্বশরীরে মিরপুর এসে নিজ হাতে আমাদের কাছে সাহায্য পৌঁছাতে পারেন। যোগাযোগঃ- 01621014107 (সম্রাট) মিরপুর ১১।

চলুন সবাই মিলে উষ্ণতা ছড়াই ওদের মাঝে।”

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: