Home / বিনোদন / শীগ্রই আসছে রবিন-শাহেদের “পাশের বাড়ির তোতাঁ ময়না” (ভিডিও)

শীগ্রই আসছে রবিন-শাহেদের “পাশের বাড়ির তোতাঁ ময়না” (ভিডিও)

হাসান তাসাউফ: শীগ্রই শ্রোতা ও দর্শকদের কাছে আসছে সাজেদুর শাহেদের কম্পোজে তৌকির আহমেদ রবিনের কথা ও কন্ঠে হিপহপ র্যাপ গান “পাশের বাড়ির তোতাঁ ময়না”। হিপহপ এ গানটির কোরাস করেছে ইমরোজ ইমু আর স্বপ্নযাত্রা প্রোডাকশনের গানটি রিলিজ হবে বলেন জানান সংগীত শিল্পী রবিন।

তিনি আরো বলেন, “গানটি রেকর্ডের কাজ শেষ পর্যায়ে, আমরা কিছু দিনের মধ্যেই গানটির মিউজিক ভিডিও সহ শ্রোতা ও দর্শকদের নিকট হাজির হবো। আশাকরি গানটি আপনাদের ভালো লাগবে। গানটি স্বপ্নযাত্রা প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে রিলিজ হবে।”

পাশের বাড়ির তোতাঁ ময়না শিরোনামে র্যাপ গানটির কম্পোজার শাহেদ বলেন, এবার আসছি ভিন্ন কিছু গান নিয়ে, তো এবার কিছু হিপহপ র্যাপ সং করছি। তো দেখা যাক কি হয়, নিজস্ব কিছু ভাই ব্রাদারের জন্য কাজ করছি। বেসিক্যালি যে হিপহপ র্যাপটা করবো, যার জন্য করছি তার অনেক দিন ধরেই প্লানিংটা চলছিলো। সো ফাইনালি এটার ডোমেটা আজ আমি করবো। আশাকরি যে যারা র্যাপার ও হিপহপ র্যাপ সং লাইক করে, তারা ভিন্ন কিছু টেস্ট পাবে গানের মধ্যে। তাদের ভালো লাগবে, হোপ ফুলি। আমারো কিছু নতুন কাজ আসছে, যা আমার পারশোনাল ইউটিউব ছাড়াও বিভিন্ন কম্পানির ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে।

তিনি আরো বলেন, বেশি বেশি বাংলা গানের সাথেই থাকো, “বেশি বেশি বাংলা গান শোনো এবং সবাই দোয়া করো আমরা যেনো সামনে আরো ভালো কাজ করতে পারি।”

 

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: