Home / দেশজুড়ে / শিশু ও চিকিৎসকসহ একদিনেই জামালপুরে ২৮ জন করোনায় আক্রান্ত

শিশু ও চিকিৎসকসহ একদিনেই জামালপুরে ২৮ জন করোনায় আক্রান্ত

মেহেদী হাসান: শিশু ও চিকিৎসকসহ একদিনেই জামালপুরে ২৮ জন করোনায় আক্রান্ত। আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪৪ জনে দাঁড়াল। করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় জামালপুরে নতুন করে শনাক্ত হয়েছেন ২৮ ব্যক্তি।

এদের মধ্যে মেলান্দহের ২১জন, সদরের ৩ জন, সরিষাবাড়ীর ২ জন ও বকশীগঞ্জের ১ জন ও দেওয়ানগঞ্জ ১জন। আক্রান্ত ২৮ জনের মধ্যে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারী ১৩ জন (চিকিৎসক ২, নার্স ১ এবং অন্যান্য স্বাস্থ্য কর্মী ১০)। সদর (মেডিকেল কলেজ) ১ জন (চিকিৎসক), দেওয়ানগঞ্জ ১ জন (ওয়ার্ডবয়), মেলান্দহ ১১ জন (চিকিৎসক ১, নার্স ১, অন্যান্য স্বাস্থ্যকর্মী ৯)। রবিবার (১৭ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেছে স্বাস্থ্য বিভাগ। নতুন ২৮ জন নিয়ে এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪৪ জনে দাঁড়াল।

স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৭৯টি নমুনা পরীক্ষায় ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এই ৩ জন জামালপুর সদরের লোক। এছাড়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবের প্রতিবেদনে ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে মেলান্দহে ২১জন, সরিষাবাড়ীতে ২ জন ও বকশীগঞ্জে ১ জন ও দেওয়ানগঞ্জ ১জন।

সর্বমোট ১৪৪ জনের দেহে করো এছাড়া সর্বমোট ৬৩ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় দেওয়ানগঞ্জের এক ব্যক্তি মারা যান এবং ইসলামপুরে দুজন মৃতের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়।

Check Also

টানা বৃষ্টিতে বিপর্যস্ত পিরোজপুরবাসী, বিপাকে শ্রমজীবী মানুষ

নিউজ ডেস্ক : বিগত কয়েক দিনের অপ্রত্যাশিত বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়েছে পিরোজপুরের মানুষের জীবনযাত্রা। আর …

%d bloggers like this: