Home / জাতীয় / শিক্ষক পেটানো ছাত্রলীগের সেই নেতা গ্রেফতার

শিক্ষক পেটানো ছাত্রলীগের সেই নেতা গ্রেফতার

জাতীয় ডেস্ক: পাবনায় শহীদ বুলবুল সরকারি কলেজের শিক্ষককে মারধরের ঘটনায় কলেজ ছাত্রলীগ সভাপতি জুন্নুনকে গ্রেফতার করা হয়েছে।

এইচএসসি পরীক্ষায় নকলে বাধা দেওয়ায় পাবনায় শহীদ বুলবুল সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমানকে পিটিয়েছিল কলেজটির ছাত্রলীগের নেতাকর্মীরা। সেই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়ে।

গত ৬ মে এইচএসসি পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব পালন করছিলেন শহীদ বুলবুল সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমান। এসময় তার কক্ষের দু’জন পরীক্ষার্থী অসদুপায় অবলম্বনের চেষ্টা করলে, তিনি তাদের খাতা কেড়ে নেন এবং নিয়মানুযায়ী ব্যবস্থা গ্রহণ করেন। ঘটনার পাঁচদিন পর গত ১২ মে পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব পালন শেষে নিজের মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন শিক্ষক মাসুদুর রহমান। এসময় তার ওপর অতর্কিতে হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাবনা শহীদ বুলবুল সরকারি কলেজের ছাত্রলীগের সভাপতি জুন্নুনের নেতৃত্বে এ হামলা হয়।

কলেজে রাখা সিসিটিভি ফুটেজে দেখা যায়, কলেজ গেট থেকে মোটরসাইকেলে বের হওয়ার সময় কয়েকজন যুবক এসে অতর্কিত হামলা চালায় শিক্ষক মাসুদুর রাহমানের ওপর। তাকে এলোপাথাড়ি কিল ঘুষি ও থাপ্পড় মারা হয়। ফেলে দেয়া হয় মাথার পাগড়িও। একপর্যায়ে তিনি বেরিয়ে যেতে চাইলে পেছন থেকে এসে তাকে লাথি মারে এক যুবক।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় সাধারণ শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়ে। তারা এ ঘটনায় নিন্দা জানিয়ে দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করেছেন।

Check Also

যেকোনো মূল্যে দলকে ঐক্যবদ্ধ রাখতে হবে : ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আজ আমাদের শপথ নিতে হবে যেকোনো মূল্যে …

%d bloggers like this: