Home / বিনোদন / বলিউড / শাহরুখের কোলে ঘুমন্ত আব্রাম

শাহরুখের কোলে ঘুমন্ত আব্রাম

বিনোদন ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে শাহরুখ খান ও আব্রাম খানের নতুন ছবি। যা দেখলে আপনি বলতে বাধ্য হবেন, ঘুমানোর জন্য সবচেয়ে নিরাপদ জায়গা হচ্ছে বাবার কোল। যেখানে পিতৃস্নেহে আরামে ঘুমানো যায়।

দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া বাবা-ছেলের এই ছবি তোলা হয়েছে মুম্বাই বিমানবন্দরে। এ সময় শাহরুখের পরনে ছিল কালো রঙের টি-শার্ট, একই রঙের হুডি ও জিন্সের প্যান্ট। অন্যদিকে একই রঙের টি-শার্ট ছিল আব্রামের গায়ে। এ ছাড়া তার পরনে ছিল মিলিটারি প্যান্ট। বিমান থেকে নেমে গাড়ির উদ্দেশে রওনা হচ্ছিলেন শাহরুখ। বিমান ভ্রমণের ক্লান্তিতে গাড়িতে পৌঁছানোর আগেই বাবার কোলে ঘুমিয়ে পড়ে আব্রাম। এর আগে লন্ডন বিমানবন্দরে আব্রামের সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন শাহরুখ। লন্ডন বিমানবন্দর ছাড়াও সেখানকার রেলস্টেশনেও দেখা গিয়েছিল শাহরুখ-আব্রামকে।

বর্তমানে শাহরুখ খান ব্যস্ত রয়েছেন আনন্দ এল রায়ের পরবর্তী ছবি নিয়ে। যেখানে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তিনি। দুটি চরিত্রের একটিতে বামন হিসেবে দেখা যাবে শাহরুখকে। ছবিটিতে শাহরুখের বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। ২০১৮ সালের বড়দিনকে কেন্দ্র করে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: