Home / বিনোদন / চলচ্চিত্র / শাহরুখের আহ্বান

শাহরুখের আহ্বান

নিউজ ডেস্কঃ করোনা মহামারির ফলে সংকটময় সময় পার করছে বিশ্ব। এই ভাইরাসের কারণে প্রতিদিন মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে শত শত মানুষ। এরপরও জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্ত রোগীর সেবা করছেন স্বাস্থ্যকর্মীরা।

করোনার এই সময়ে সামনে থেকে লড়াই করে যাওয়া এইসব মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। স্বাস্থ্যকর্মীদের জন্য পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) ও চিকিৎসা সামগ্রীর ব্যবস্থা করতে সবাইকে সাহায্যের হাত বাড়াতে বলেছেন তিনি। এর জন্য তার মীর ফাউন্ডেশনের মাধ্যমে অর্থ সংগ্রহের উদ্যোগ নিয়েছেন এই অভিনেতা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ সম্পর্কে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘মেডিক্যাল টিমের সদস্যরা সামনে থেকে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করছেন, চলুন এই সকল সাহসী স্বাস্থ্যকর্মীদের পিপিই ও অন্যান্য জিনিস সরবরাহ করে সহযোগিতা করে অবদান রাখি। একটি ছোট্ট সাহায্য আমাদের অনেক দূর এগিয়ে নিতে পারে।’

এর আগে প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস, ক্রিকেট টিম কলকাতা নাইট রাইডার্স ও তার দাতব্য সংস্থা মীর ফাউন্ডেশনের উদ্যোগে করোনা মোকাবিলায় বেশ কয়েকটি পদক্ষেপ গ্রহণ করেছেন কিং খান। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ারস, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও দিল্লির মুখ্যমন্দ্রী ত্রাণ তহবিলে মোটা অঙ্কের আর্থিক সহযোগিতা করেছেন তিনি। এছাড়া আর্থিক সহায়তা, খাবার, মেডিক্যাল সামগ্রী, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দান করেছেন এই অভিনেতা। শুধু তাই নয়, মুম্বাইয়ে অবস্থিত তাদের চারতলা অফিস কোয়ারেন্টাইনের কাজে ব্যবহারের জন্য দিয়েছেন।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: