Home / টুকরো খবর / শাবিতে ‘এসোসিয়েশন অব চাঁদপুর’ এর নতুন কমিটি

শাবিতে ‘এসোসিয়েশন অব চাঁদপুর’ এর নতুন কমিটি

শাবি প্রতিনিধি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাঁদপুর জেলা হতে আগত শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘এসোসিয়েশন অব চাঁদপুর’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের হাসান মাহমুদ শামীমকে সভাপতি এবং একই বর্ষের ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মেহেদী হাসান তুহিনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

শনিবার এসোসিয়েশন অব চাঁদপুর এর আয়োজিত এক চড়ুইভাতি অনুষ্ঠানে দ্বিতীয় কার্যকরী কমিটি বিলুপ্ত করে ৩য় কার্যকরী কমিটি ঘোষণা করেন সংগঠনটির কার্যকরী উপদেষ্টা মণ্ডলীর উপদেষ্টা রসায়ন বিভাগের অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম।

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মোরশেদ, সামিয়া সুলতানা মুনশা,হাসান মাহমুদ ফয়সাল, সহ-সাধারণ সম্পাদক সাইদুল হাসান, নুরে আলম রিয়াদ, সাংগঠনিক সম্পাদক হাসিবুল হাসান আকাশ,সহ-সাংগঠনিক সম্পাদক শামসুল আরেফিন, মাইনুল ইসলাম রাশু, প্রচার ও দপ্তর সম্পাদক নিলয় শুভ্র, সহ-প্রচার ও দপ্তর সম্পাদক সামিরা সুহা, ঐশী আচার্য্যি, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক ফাতেমা আক্তার কনা, কার্যকরী সদস্য রাহেমা আক্তার লিজা, জান্নাতুল ফেরদৌস শিমুল, নুসরাত জাহান, সাফায়েত আহমেদ, সাহাদাত হোসেন শান্ত, মোঃ নায়িম সরকার, গোলাম মোস্তফা অয়ন, মোঃ নজরুল ইসলাম, মোঃ আব্দুল কাদের আসিফ, আলভী।

Check Also

নড়াইলে বঙ্গবন্ধু স্মৃতি বিতর্ক উৎসব-২০১৯ অনুষ্ঠিত

উজ্জ্বল রায়: নড়াইল শিল্পকলা একাডেমী, নড়াইলে মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশন, বাংলাদেশ এর আয়োজনে বঙ্গবন্ধু স্মৃতি …

%d bloggers like this: