Home / বিনোদন / ঢালিউড / শাকিব তুই চুপ কেন, প্রশ্ন ওমর সানির

শাকিব তুই চুপ কেন, প্রশ্ন ওমর সানির

নিউজ ডেস্কঃ মহামারি করোনা সংক্রমণ রোধে সবাই এখন গৃহবন্দি। এতে করে স্বল্প আয়ের মানুষ অনেকটা বেকার হয়ে পড়েছেন। তাদের সহযোগিতা করতে শোবিজ অঙ্গনের তারকাদের অনেকেই সাহায্যের হাত বাড়িয়েছেন। তবে দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান এ বিষয়ে নীরব দর্শক কেন? এমন প্রশ্ন তুলেছেন কেউ কেউ। এবার ফেসবুকে চিত্রনায়ক ওমর সানি প্রশ্ন ছুড়লেন—শাকিব তুই চুপ কেন?

সম্প্রতি ওমর সানি এক ভিডিওবার্তায় শাকিব প্রসঙ্গে বলেন, ‘শাকিব তুই বর্তমানে বাংলাদেশের সুপারস্টার। দেশের এই সময় তুই চুপ কেন? আল্লাহ তোকে সামর্থ্য দিয়েছেন? আমাদের আয়ের থেকে অনেক বেশি আয় তোর এখন। তোর উচিত দেশের এই সময় এগিয়ে আসা।

ওমর সানি আরো বলেন, ‘আমাদের এই সময় সবার উচিত নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসা৷ মানুষের পাশে দাঁড়ানো। আমাদের চলচ্চিত্রের অনেকেই নানাভাবে দান করছেন, আমি তাদেরকে অভিনন্দন জানাই। অনেকেই বলছেন, দানের ছবি ফেসবুকে প্রকাশ করা উচিত নয়। আমিও তাই মানি। তবে বিশ্বায়ণের এই যুগে কেউ একজনের দান দেখে অন্যজন এগিয়ে আসলে তাতে ক্ষতি কী?’

এদিকে বাংলা চলচ্চিত্রের এক সময়ের সুপারস্টার ওমর সানির ফ্যান ক্লাবের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এছাড়া ডিপজল, অনন্ত জলিল, মিশা সওদাগর, জায়েদ খান, পপি, অপু বিশ্বাস, মিষ্টি জান্নাত, তানহা তাসনিয়া, আঁচল, রোমানা নীড়, বিপাশা কবির, জয় চৌধুরী, শিপন মিত্র, নাদিম, সানজু জনসহ অনেকে সহযোগিতার হাত বাড়িয়েছেন।

 

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: