Home / বিনোদন / চলচ্চিত্র / শাকিবকে রাজনীতিতে আসার আহবান প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার

শাকিবকে রাজনীতিতে আসার আহবান প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার

বিনোদন ডেস্ক: চিত্রনায়ক শাকিব খানকে রাজনীতিতে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। আজ সোমবার দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবে ‘চলচ্চিত্র ফোরাম’র যাত্রা অনুষ্ঠানে অতিথির বক্তব্যে শাকিব খানকে তিনি আহবান জানিয়েছেন।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, শাকিব জনপ্রিয় নায়ক। বেশ ভালো বক্তব্য দিতে পারেন। আগুন ঝরাতে পারেন কথায়। তিনি রাজনীতিতে আসলে ভালো করবেন। তাকে রাজনীতিতে আসার আহ্বান জানাচ্ছি।

ইকবাল সোবহান চৌধুরীর কথা শুনে মঞ্চের সামনে বসে শাকিব হেসেছেন। তবে এ বিষয়ে শাকিব খান কোনো প্রতিক্রিয়া জানাননি। এ সময় শাকিব খান, সুবর্ণা মুস্তাফা, মেহের আফরোজ শাওন, ওমর সানি, সৌদ, সৈয়দ হাসান ইমামসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন নুসরাত ফারিয়া ও মৌসুমী।

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা বলেন, সবাই মিলে যে সংগঠন (চলচ্চিত্র ফোরাম) তুলেছেন তার যত্ন নেবেন। বিশৃঙ্খলা করবেন না। মিলেমিশে কাজ করবেন। এটাই চাই। চলচ্চিত্রের সোনালি ইতিহাস ছিল। সেটাকে ফিরিয়ে আনতে হবে। তার জন্য আপনাদের ভালো কাজ করতে হবে।

সমাজকল্যাণ অধিদপ্তর থেকে সংগঠনটির নিবন্ধন নেয়া হয়েছে। প্রথম কমিটি তিন বছর ক্ষমতায় থাকতে পারবে, এরপর প্রতি দু’বছর পর পর নির্বাচন অনুষ্ঠিত হবে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: