Home / বিনোদন / বলিউড / শরীর দেখাতে চাই না

শরীর দেখাতে চাই না

বিনোদন ডেস্ক: রতীয় অভিনেত্রী চাহাত খান্না। বড়ে আচ্ছে লাগতে হ্যায়, কবুল হ্যায় টেলিভিশন সিরিয়ালে কাজ করে খ্যাতি পেয়েছেন। পাশাপাশি সাড়ে সাত ফেরে, থ্যাংক ইউ সিনেমাতেও অভিনয় করেছেন। সম্প্রতি ‍মুক্তি পেয়েছে তার প্রস্থানাম সিনেমাটি

সিনেমাতেই ক্যারিয়ার গড়তে চান চাহাত খান্না। তবে এ ক্ষেত্রে তার কিছু শর্ত রয়েছে। এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, আমি লক্ষ্মী বোম্ব সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলাম কিন্তু করিনি কারণ নির্মাতারা এই চরিত্র ও পর্দায় উপস্থিতির বিষয়ে নিশ্চয়তা দেননি।

এ অভিনেত্রী আরো বলেন, বেশি শরীর দেখাতে চাই না। পরিবারের সঙ্গে বসে দেখতে পারব না এমন কিছু করব না।

প্রস্থানাম সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করেছেন। চাহাত বলেন, ‘আমাকে অডিশন দিতে হয়নি। প্রস্তাব পেয়েছি। তবে সঙ্গে সঙ্গেই প্রস্তাবটি লুফে নিইনি কারণ পর্দায় মায়ের চরিত্র করার জন্য প্রস্তুত ছিলাম না। প্রথমে না করি, তবে পরে রাজি হয়েছি। আমি চিন্তা করলাম বাস্তবে আমি মা হয়েছি, তাহলে পর্দায় হতে সমস্যা কোথায়?

সিনেমাটিতে সঞ্জয় দত্ত ও মনীষা কৈরালার সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, এটি অনেক বড় একটি অভিজ্ঞতা। তাদের কাছ থেকে অনেক কিছু শিখেছি। তারা খুব সিরিয়াস অভিনেতা কিন্তু তাদের সঙ্গে কাজ করতে খুব মজা। শুধু কাজ করছি এমন মনে হয়নি।

বর্তমানে একটি হিন্দি ও দক্ষিণী সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন বলে জানিয়েছেন চাহাত খান্না।

Check Also

ঈদে ছোটপর্দায় মুক্তি পাচ্ছে মাহির ‘অবতার’

নিউজ ডেস্ক: করোনাভাইরাসের কারণে এবার ঈদে সিনেমা হলে মুক্তি পাবে না কোনো সিনেমা। তবে টেলিভিশন …

%d bloggers like this: