Home / বিনোদন / বলিউড / লুলিয়ার জন্য সময় নেই সালমানের!

লুলিয়ার জন্য সময় নেই সালমানের!

বিনোদন ডেস্ক: বহুদিন যাবত সালমানের সঙ্গে লুলিয়া ভাঞ্চুরকে একেবারেই দেখা যাচ্ছে না। অনেকেই মনে করছেন, এর পেছনের কারণ ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠতা। আবার কেউ কেউ বলছেন, স্রেফ ব্যস্ততার কারণেই লুলিয়াকে দেয়ার মতো সময় পাচ্ছেন না সালমান খান।

জানা গেছে, ব্যস্ততার কারণেই লুলিয়ার জন্য আপাতত সময় নেই সালমানের। কেননা ‘টিউব লাইট’ ফ্লপ হওয়ার পর থেকে নিজের কাজ নিয়ে খুব বেশি মনোযোগী হয়ে গেছেন সালমান খান। ছবির প্রতিটি বিষয়ে সালমান বেশ সচেতনভাবে কাজ করছেন। এমনকি শুটিং শেষ হওয়ার পর প্রচারণাতেও তাকে অনেক বেশি সময় দিতে হবে। তাই আপাতত বেশ কিছুদিন সালমানের সঙ্গে সময় কাটানোর সুযোগ মিলছে না লুলিয়ার।

চলচ্চিত্র নির্মাতা আলি আব্বাস জাফরের নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। এর আগে ২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল হিসেবে আসছে ছবিটি। ‘টাইগার জিন্দা হ্যায়’ প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস।

ছবিতে সালমানের বিপরীতে দীর্ঘ পাঁচ বছর পর জুটি বেধে কাজ করবেন ক্যাটরিনা কাইফ। ডিসেম্বরের ২৫ তারিখ মুক্তি পাবে ছবিটি। এখান থেকে অনেকে ধারণা করছেন, ক্যাটরিনার সঙ্গে আবার ঘনিষ্ঠতার কারণেই লুলিয়াকে সময় দিতে পারছেন না সালমান।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: