Home / আর্ন্তজাতিক / লাস ভেগাসে কনসার্টে গোলাগুলি, হতাহতের খবর

লাস ভেগাসে কনসার্টে গোলাগুলি, হতাহতের খবর

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের নেভাদা অঙ্গরাজ্যের লাস ভেগাস শহরের একটি হোটেলে হামলা চালিয়েছে এক বন্দুকধারী। মান্দালয় বে নামের ওই হোটেল ক্যাসিনোর কাছে এখনো ওই বন্দুকধারী লুকিয়ে আছে বলে জানাচ্ছে পুলিশ।

এ ঘটনায় সেখানে ব্যাপক আতঙ্ক বিরাজ করছে। বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, মান্দালয় বে ক্যাসিনোর কাছে গোলাগুলির খবর পাওয়ার পর অন্তত এক বন্দুকধারীকে খোঁজার কথা জানিয়েছে পুলিশ।

স্থানীয় সময় রবিবার মধ্যরাতে ওই ঘটনার পরপরই কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেওয়ার খবর দেয় সিএনএন। পরে হাসপাতাল কর্তৃপক্ষের বরাতে রয়টার্স জানায়, গুলির ঘটনায় অন্তত দুইজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছে আরও অন্তত ২৪ জন।

লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশ টুইট করে কয়েকটি রাস্তা বন্ধ করে দেওয়া কথা জানিয়ে সবাইকে ওই এলাকা এড়িয়ে চলার পরামর্শ দিয়েছে। রুট নাইনটি ওয়ান হারভেস্ট সংগীত উৎসবে এসব প্রাণহানি হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। তবে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

সামাজিক যোগাযোগের মাধ্যমে ওই ঘটনার ভিডিও আসতে শুরু করেছে, যেখানে রুট নাইনটি ওয়ান হারভেস্ট কনসার্টের সামনে আতঙ্কিত মানুষের ছুটোছুটি করতে দেখা গেছে, সেই সঙ্গে পাওয়া গেছে স্বয়ংক্রিয় অস্ত্রের গুলির মত শব্দ।

এরই মধ্যে ঘটনাস্থলের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

Check Also

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৯ লাখ ১৩ হাজার

নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৮৩ লাখ ২৪ হাজার …

%d bloggers like this: