Home / আর্ন্তজাতিক / লাস ভেগাসে কনসার্টে গুলিতে নিহতের সংখ্যা বেড়ে ৫০

লাস ভেগাসে কনসার্টে গুলিতে নিহতের সংখ্যা বেড়ে ৫০

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের একটি ক্যাসিনো থেকে উন্মুক্ত কনসার্টের ওপর নির্বিচারে গুলি চালানোর ঘটনায় প্রথমে ২০ জন নিহত হওয়ার কথা বললেও এখন তাতে কমপক্ষে ৫০ জন নিহত হয়েছে বলে জানানো হয়েছে। এ ছাড়া এতে আহত হয়েছে চার শতাধিক ব্যক্তি। সন্দেহভাজন বন্দুকধারীকে পুলিশ শেষ পর্যন্ত গুলি করে হত্যা করেছে।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, স্থানীয় সময় রোববার মধ্যরাতে মান্দালয় বে ক্যাসিনোর পাশে উন্মুক্ত চত্বরে রুট নাইনটি ওয়ান হারভেস্ট কনসার্ট চলাকালে এই গুলির ঘটনা ঘটে।

লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, ওই ক্যাসিনোর ৩২ তলায় সন্দেহভাজন একজন পুলিশের গুলিতে নিহত হয়েছে। তার সঙ্গে চলাফেরা করছিল এরকম আরো একজনকে পুলিশ খুঁজছে।

নিহত ওই সন্দেহভাজন একজন স্থানীয় বাসিন্দা জানিয়ে বিবিসির প্রতিবেদনে বলা হয়, মান্দালয় বে ক্যাসিনোর ৩২ তলা থেকেই পাশের খোলা জায়গায় কনসার্টে জড়ো হওয়া মানুষের ওপর গুলি চালানো হয়।

সামাজিক যোগাযোগের মাধ্যমে আসা ভিডিওতে দেখা যায়, গান চলার মধ্যেই হঠাৎ স্বয়ংক্রিয় অস্ত্রের গুলির আওয়াজ শুরু হলে কনসার্ট থমকে যায়। গান শুনতে আসা দর্শকরা খোলা জায়গায় মাথা নিচু করে পরিস্থিতি বোঝার চেষ্টা করেন।

কয়েক সেকেন্ড বিরতির পর আবার গুলির শব্দ শুরু হয়; সেই সঙ্গে শুরু হয় আতঙ্কিত মানুষের ছুটোছুটি।পুলিশ এখনো সেই বন্দুকধারীর নাম প্রকাশ করেনি। তবে তিনি স্থানীয় অধিবাসী বলেই জানিয়েছে পুলিশ। সূত্র : ফক্স নিউজ।

Check Also

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৯ লাখ ১৩ হাজার

নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৮৩ লাখ ২৪ হাজার …

%d bloggers like this: