Home / বিনোদন / টেলিভিশন / ‘রূপনগরের রাজকন্যা’ হচ্ছেন ঈশানা

‘রূপনগরের রাজকন্যা’ হচ্ছেন ঈশানা

বিনোদন ডেস্ক : ছোট পর্দায় বেশ পরিচিত মুখ মৌনতা খান ঈশানা। জনপ্রিয় এই অভিনেত্রী প্রথমবারের মত আশিক চৌধুরীর সাথে একটি ধারাবাহিক নাটকে একসঙ্গে অভিনয় করছেন।ধারাবাহিক নাটকটি হচ্ছে ‘সুয়োরানী দুয়োরানী’। নাটকটি রচনা ও পরিচালনা করেছে দেয়ান নাজমুল। নাটকটিতে ইশানা ছাড়া আরও অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, চম্পা, আশিক চৌধুরী, অরিন প্রমুখ।

সম্প্রতি গাজীপুর ও সিলেটের জাফলংয়ে নাটকটির শুটিং হয়েছে বলে জানান নির্মাতা দেওয়ান নাজমুল। এতে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী ঈশানা খান।‘সুয়োরানী দুয়োরানী’ নাটকে ‘রূপনগরের রাজকন্যা’ রূপে হাজির হচ্ছেন মিষ্টি হাসির তারকা ঈশানা।

ঈশানা বলেন, এই চরিত্রটি আমার কাছে স্বপ্নের মতো। অনেকদিন ধরেই এ ধরনের চরিত্রে কাজ করার ইচ্ছে ছিল। অবশেষে সেই ইচ্ছে পূরণ হয়েছে। আমি অনেক অনেক কৃতজ্ঞতা জানাই দেওয়ান নাজমুল ভাইয়ের প্রতি, যে তিনি আমাকে একটি স্বপ্নের চরিত্রে অভিনয় করার সুযোগ করে দিয়েছেন।

তিনি আরও বলেন, নিজেকে শুটিং-এর সময় কস্টিউম, মেকাপ, গেটআপ সবমিলিয়ে রাজকুমারীর মতোই লাগছে। তাছাড়া আমাকে নাজমুল ভাই অনেক যত্ন নিয়ে কাজটি নির্মাণ করছেন।আমি মনে করি কাজটা অনেক ভাল হবে।আমার বিশ্বাষ হাজার পর্বের এই নাটকটি দেখে দর্শকরা যেমন বিনোদন পাবেন, তেমন চমকও থাকবে। এদিকে ইশানা অভিনীত এফ জামান তাপস পরিচালিত ‘নিউটনের তৃতীয় সুত্র’ ধারাবাহিকটি আরটিভিতে নিয়মিত প্রচার হচ্ছে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: