Home / আর্ন্তজাতিক / রাম রহিম একটা কাঁচা মরিচ বেচতেন এক হাজার টাকায়!

রাম রহিম একটা কাঁচা মরিচ বেচতেন এক হাজার টাকায়!

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের স্বঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিম। বিশেষ সিবিআই আদালতের রায়ে ডেরা ছাড়া হয়েছেন তিনি। আপাতত দু’হাজার সাঁইত্রিশ সাল পর্যন্ত জেলেই ঠাঁই। কোটি টাকার সম্পত্তির মালিক এখন দিনমজুরি পাবেন চল্লিশ টাকা। তারর সাজা ঘোষণার পর থেকেই তার বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে।

ধর্ষণের মতো জঘন্য অপরাধের পাশাপাশি ধর্মের নামে মানুষকে ব্ল্যাকমেল করতেন বাবা। সম্প্রতি বাবার বিরুদ্ধে উঠেছে আরও একটি চাঞ্চল্যকর অভিযোগ। জানা গেছে, ডেরায় তৈরি হওয়া সবজি সোনার দরে বিক্রি করতেন বাবা। সিরসাতে বাবার আশ্রমে প্রায় ৭০০ একরের অপরে তৈরি। সেখানে সব্জি চাষ করা হত। ডেরার ভক্তদের কাছে পেঁপে, বেগুন ও বিভিন্ন সবজি প্রায় এক হাজার থেকে ১০ হাজার টাকায় বিক্রি করতেন রাম রহিম।

একটি ইংরেজি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে। ডেরাতে একটি কাঁচা মরিচ দাম ছিল এক হাজার টাকা। পেঁপে বিক্রি করতেন পাঁচ হাজার টাকায়। দুটি টোম্যাটোর দাম দুই হাজার টাকা। সাইজ ও আকার অনুযায়ী সব্জির দাম ঠিক করতেন তিনি। এই অনুযায়ী, ৫০০ গ্রাম মটরশুঁটির দাম প্রায় এক লক্ষ টাকা। সবজিকে ‘ঈশ্বরের প্রসাদ’ বলে দাবি করত তারা। আর ভক্তরাও সেই সবজি লাইন দিয়ে কিনতেন। – ইন্টারনেট

Check Also

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৯ লাখ ১৩ হাজার

নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৮৩ লাখ ২৪ হাজার …

%d bloggers like this: