Home / খেলাধুলা / রাজশাহীর বিপক্ষে কুমিল্লা ভিকটোরিয়ান্সের বিশাল জয়
imrul kayes comilla victrians ইমরুল কায়েস কুমিল্লা ভিকটোরিয়ান্স

রাজশাহীর বিপক্ষে কুমিল্লা ভিকটোরিয়ান্সের বিশাল জয়

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের পঞ্চম আসরের ঢাকা পর্বও জমে উঠেছে। আজ রোববার দিনের দ্বিতীয় ম্যাচে রাজশাহীর বিপক্ষে নয় উইকেটে জয় পেয়েছে সাবেক চ্যাম্পিয়ন কুমিল্লা ভিকটোরিয়ান্স।মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে রাজশাহীর দেয়া ১১৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৫ ওভার ১ বলে মাত্র ১ উইকেট হারিয়ে ১২০ রান তুলে নেয় ২০১৫ তৃতীয় আসরের চ্যাম্পিয়নরা।

ওপেনার লিটন কুমার দাস ১২ বলে ২৩ রানের ঝড়ো ইনিংস খেলে ফরহাদ রেজার বলে বোল্ড হয়ে দ্বিতীয় ওভারেই ফিরে যান। শেষ পর্যন্ত ৩৯ বলে ৫৩ করে অপরাজিত ছিলেন আরেক ওপেনার জস বাটলার।আর ফাস্ট ডাউনে নামা ইমরুল কায়েস ৪১ বলে ৪৪ রান করে জয় নিয়ে মাঠ ছাড়েন।

এর আগে টস হেরে ব্যাট করতে নামে মুশফিকরা। নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১১৫ রান করতে সক্ষম হয় রাজশাহী। চতুর্থ ওভারে মাত্র দুই রান করে আউট হন আগের ম্যাচের হাফ সেঞ্চুরিয়ান মুমিনুল হক। পরের ওভারে রানের খাতা না খুলেই আউট হন রনি তালুকদার। ২৩ বলে ব্যক্তিগত ৪০ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন ক্যারিবিয়ান এ ব্যাটসম্যান।দলীয় ৬৪ রানে ব্যক্তিগত ১৬ রানে মুশফিক আর পরের ওভারে নিজের ৭ রানে জেমস ফ্রাঙ্কলিন আউট হলে চাপে পড়ে রাজশাহী দল। সেই চাপ থেকে আর উঠতে পারেনি দলটি। শেষ দিকে ফরহাদ রেজা ২৫ আর ১০ রান করে অপরাজিত ছিলেন মোহাম্মদ সামি।চার ওভারে ১৫ রান দিয়ে কুমিল্লার আফগান অধিনায়ক মোহাম্মদ নবী নেন তিনটি উইকেট। চার ওভারে মাত্র ৭ রান দিয়ে দুটি উইকেট দখল করেন স্বদেশি রশিদ খান।

সংক্ষিপ্ত স্কোর: রাজশাহী কিংস: ১১৫/৭ (২০)

কুমিল্লা ভিকটোরিয়ান্স: ১২০/১ (১৫.১)

ফলাফল: কুমিল্লা নয় উইকেটে জয়ী

প্লোয়ার অব দ্য ম্যাচ: রশিদ খান

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: