Home / দেশজুড়ে / ঢাকা / রাজধানীতে নারী অপহরণকারী গ্রেফতার

রাজধানীতে নারী অপহরণকারী গ্রেফতার

নিউজ ডেস্ক : রাজধানীর পল্লবী এলাকা হতে ৯ বছরের শিশু উদ্ধারসহ নারী অপহরণকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বুধবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৪:৩০ মিনিটে পল্লবী থানাধীন মুসলিম বাজারস্থ “সি ব্লক” এর একটি পাকা রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুটির নাম মোছা: মিথিলা আক্তার (০৯) এবং গ্রেফতার হওয়া অপহরণকারী চক্রের সক্রিয় নারী সদস্যর নাম মোছা: সুমি বেগম (৪০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, অভিযোগের মাধ্যমে জানতে পারা যায় যে, একজন মহিলা অপহরণকারী পূর্ব পরিকল্পনা মতে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে ৯ বছরের শিশু অপহরণ করে।

সে অভিযোগ গ্রহণের ৪ ঘণ্টার মধ্যে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এর নেতৃত্বে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল এই অভিযান পরিচালনা করে শিশু ও অপহরণকারী চক্রের সক্রিয় নারী সদস্য গ্রেফতার করতে সমর্থ হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, রাজধানীর বিভিন্ন এলাকা হতে অসহায় গরীব ছোট বাচ্চাদের খাবার কিনে দেওয়ার মিথ্যা প্রলোভন দেখিয়ে অপহরণ করে বাসায় কাজের নামে অবৈধভাবে দালালের কাছে বিক্রি করে আসছিলো।

উক্ত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতেও এইরূপ অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: