Home / জাতীয় / রংপুরে পরাজয়ের প্রভাব সংসদ নির্বাচনে পড়বে না: অর্থমন্ত্রী

রংপুরে পরাজয়ের প্রভাব সংসদ নির্বাচনে পড়বে না: অর্থমন্ত্রী

নিউজ ডেস্ক: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর কাছে আওয়ামী লীগের পরাজয়ের কোনো প্রভাব আগামী জাতীয় সংসদ নির্বাচনে পড়বে না।

আজ শুক্রবার সকালে সিলেটে বিমা মেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মুহিত এ মন্তব্য করেন।

অর্থমন্ত্রী বলেন, সিটি করপোরেশন নির্বাচন একটি স্থানীয় নির্বাচন। এর সঙ্গে জাতীয় সংসদ নির্বাচনের কোনো সম্পর্ক নেই। এর কোনো প্রভাব আগামী সংসদ নির্বাচনে পড়বে না। এ ছাড়া রংপুরে জাতীয় পার্টি খুবই জনপ্রিয় বলেও মন্তব্য করেন অর্থমন্ত্রী।

মন্ত্রী আরো বলেন, দেশে যেখানে বহু রাজনৈতিক দল রয়েছে, সেখানে একেক জায়গায় একেক দলের প্রার্থী নির্বাচিত হবেন, এটা খুবই স্বাভাবিক। দেশের নির্বাচন পদ্ধতিতে যে নিরপেক্ষতা রয়েছে, তা এই নির্বাচনে প্রমাণিত হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে সিলেট কবি নজরুল অডিটরিয়ামে বিমা মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন অর্থমন্ত্রী। পরে তিনি বিমা মেলার স্টল ঘুরে দেখেন।

৩২টি কোম্পানির অংশগ্রহণে শুরু হওয়া এই বিমা মেলা শেষ হবে শনিবার। উদ্বোধন অনুষ্ঠানে বিভিন্ন কোম্পানি প্রায় ১৯ কোটি টাকার বিমা দাবি নিষ্পত্তি করে।

মা উন্নয়ন ও নিয়ন্ত্রক কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব মানিক চন্দ্র দে।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: